ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

শনিবার আর্মি স্টেডিয়ামে উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের নামাজে জানাজা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৭, ৯:২২ পিএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মরহুম আনিসুল হকের নামাজে জানাজা শনিবার বাদ আসর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হবে। গতকাল শুক্রবার সকালে উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ বিভাগ থেকে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়।
মরহুমের লাশ শনিবার বেলা ১১টা ৩০মিনিটে যুক্তরাজ্য থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং বিজি-০০২ যোগে দেশে আনা হবে। সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর লাশ বিকেল ৩টা থেকে আর্মি স্টেডিয়ামে রাখা হবে। সেখানেই বিকেল ৪টায় আসরের নামাজের অব্যবহিত পর মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
উলে¬খ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে যুক্তরাজ্যে যান আনিসুল হক। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাঁকে লন্ডনের ন্যাশনাল নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর মস্তিস্কের প্রদাহজনিত রোগ সেরিব্রাল ভাস্কুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকেরা। এরপর তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। ধীরে ধীরে অবস্থার উন্নতি ঘটলে তাঁকে গত ৩১ অক্টোবর আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশন সেন্টারে স্থানান্তর করা হয়। গত ২৮ নভেম্বর অবস্থার অবনতি ঘটলে তাঁকে রিহ্যাবিলিটেশন সেন্টার থেকে পুনরায় আইসিইউতে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মেয়র আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ১ ডিসেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত তিন দিনের শোক পালনের ঘোষণা দিয়েছে এবং এজন্য ৩ ডিসেম্বর রোববার ডিএনসিসির অফিস বন্ধ থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন