শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার সৈকতের হোটেল শৈবাল রক্ষায় আজ মানববন্ধন

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১:২৭ পিএম

পানির দরে মাত্র ৬০ কোটি টাকায় প্রায় পাঁচ হাজার কোটি টাকার সরকারী সম্পত্তি কক্সবাজার সৈকতের দৃষ্টিনন্দন হোটেল শৈবাল ওরিয়েন গ্রুপের কাছে গোপনে হস্তান্তরের প্রতিবাদে ফুঁসে উঠছে কক্সবাজারের মানুষ। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়ে উঠেছে কক্সবাজারের রাজনীবিদ, সচেতন মহল, সিভিল সোসাইটি, পরিবেশবাদী সংগঠনসহ সাধারণ জনগণ। ইতোমধ্যে সরকারের এই বিশাল সম্পত্তি হস্তান্তরে ওরিয়েন গ্রুপের সাথে গোপনে সম্পাদিত চুক্তি বাতিলের দাবীতে আজ কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হবে।
হাটেল শৈবাল রক্ষায় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ১১ টায় কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। কক্সবাজারের সচেতন মহল এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের ডাক দিয়েছে।
উল্লেখ্য পানির দামে প্রচীন পর্যটনবান্ধব হোটেলটি একটি অসাধু চক্রের হাতে তুলে দেয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে অনুষ্ঠিতব্য এ সমাবেশে বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন অংশগ্রহণ করবে। সরকারী সম্পদ শৈবাল রক্ষার এ আন্দোলনে কক্সবাজারের সর্বস্তরের লোকজনের প্রতিবাদ সমাবেশে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন