বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৭, ১১:০৫ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শিয়রা এলাকায় পাশের সড়ক থেকে মহাসড়কে উঠার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি গ্রীনলাইন বাস মোটরসাইকেল আরোহী ৩ যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যায়। তাদের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।
মিয়া বাজার হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।
এদিকে, শুক্রবার রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম সহাসড়কের সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী পেট্রল পাম্প এলাকায় ঢাকা অভিমুখী একটি ট্রাকের পিছনে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যান চালকের সহকারী গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়।
ময়নামতি হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আলা উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন রাতে কুয়াশাচ্ছন্ন থাকার কারণে সামনের গাড়ি দেখতে না পাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন