ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

২০২৪ প্রেসিডেন্ট নির্বাচনে অবশ্যই দাঁড়াবেন ডোয়েন জনসন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সপ্তাহ খানেক আগে অভিনেতা-রেসলার ডোয়েন ‘দ্য রক’ জনসন জানিয়েছিলেন ২০২০ বা ২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বচনে প্রতিদ্ব›িদ্বতা করবে না। সর্বশেষ তিনি জানিয়েছেন ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে তিনি শতভাগ নিশ্চিত যে অংশ নেবেন। প্রযোজক, অভিনেতা এবং ব্যবসায়ী জনসন জানিয়েছেন ক্যারিয়ার আর রাজনীতি একসঙ্গে চালিয়ে যাওয়া সম্ভব নয়।
তিনি বলেন, “দুটি কাজই আমার জন্য একই সঙ্গে চালিয়ে যাওয়া সম্ভব নয়। বাস্তবতা হল, আমরা ২০১৮’র দিকে এগিয়ে যাচ্ছি, এই সময় আমার কাজের তালিকা পর্যালোচনা করলে দেখা যায় ২০১৯ আর ২০২০ আমাকে শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হবে আর তা ২০২১’র মাঝামাঝি পর্যন্ত অব্যাহত থাকবে। সুতরাং বাস্তবতা হচ্ছে আমাকে ২০১৪ সালকে বিবেচনা করতে হবে।”
২০১৬ সালে প্রকাশিত একটি প্রবন্ধ থেকে দ্য রকের রাজনীতিতে আগ্রহ সম্পর্কে জানা যায়। তিনি তখন বলেছিলেন প্রতিদ্ব›িদ্বতা করলে তিনি প্রেসিডেন্ট নির্বচনে জয়ী হতে পারেন। “বিষয়টি এমন নয় যে আমি ঢোল পেটাচ্ছি বা বুক চাপড়ে বলছি বা আমি প্রকাশ্যে এ কথা বলেছি যে, ‘এটি আমি করবোই করব’, কিন্তু কথাটি যেহেতু প্রকাশ পেয়েছে এবং আমেরিকা তা গ্রহণ করেছেন, আর তাতে এমন জনমত সৃষ্টি হয়েছে যে, আমি রসিকতা করছি না, আর মানুষ মনে করছে আমি নির্বচনে দাঁড়ালে তারা সমর্থন করবে।”
জনসনকে আগামীতে ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ চলচ্চিত্রে দেখা যাবে। এতে আরও অভিনয় করেছেন কেভিন হার্ট, ক্যারেন জিলান এবং জ্যাক বø্যাক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন