শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে পর্নোগ্রাফি ও পাইরেসি চক্রের ২৩ সদস্য আটক

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকা থেকে বিপুল পরিমাণ সিডি, ২৯টি মনিটর, ২৯টি সিপিইউ ও একটি হার্ড ডিস্ক সহ পর্ণোগ্রাফি ও পাইরেসি চক্রের ২৩ সদস্যকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে ভুলতা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্যাম্প কমান্ডার লে. কর্ণেল কামরুল হাসান। তিনি জানান, রূপগঞ্জের গাউছিয়া মার্কেট ও তাঁতবাজার মার্কেট এলাকায় শুক্রবার সন্ধ্যা হতে রাত ১১টা পর্যন্ত র‌্যাবের একটি দল অভিযান চালান।
আটককৃতরা হলো কামরুল ইসলাম, মামুন, রাজীব চন্দ্র দাস, ফিরোজ, বিপ্লব, হাবিব, আল মামুন, সুমন সরকার, খোরশেদ আলম, সুনীল দাস, স্বপন, সৌরভ চৌধুরী, সোহেল, কাউসার, সুমন, সাইদুর রহমান, জয়েন উদ্দিন জয়নাল, সাইফউদ্দিন, রুমান, জহিরুল ইসলাম, ইসমাইল হোসেন শিপলু, নাহিদ হোসেন, এনামুল হক। তাদের সবার বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলার বিভিন্ন গ্রামে।
র‌্যাব জানায়, আটককৃত চক্রটি পাইরেসি ও পর্ণোগ্রাফির সাথে জড়িত। তারা বিভিন্ন সিনেমা হলে প্রবেশ করে গোপন ক্যামেরার মাধ্যমে সিনেমাগুলো ধারণ করে তা বিক্রির সাথে জড়িত। তাদেরকে আবার কোন কোন সিনেমা হলের কর্মচারীরা সহায়তা করে। এসব ভিডিওয়ের সাথে অশ্লীল ছবির অংশ সংযোজন করে মোবাইল, পেন ড্রাইভ, হার্ড ডিস্কের মাধ্যমে ছড়িয়ে দেয়। বিভিন্ন নায়ক নায়িকা ও সাধারণ ফেসবুক ব্যবহারকারীদের ছবিও এ কাজে এডিটিং করে ব্যবহার হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, এসব কারণে দেশের ফিল্ম ও মিউজিক শিল্প ব্যাপক ক্ষতিগ্রস্থ হচ্ছে। পাশাপাশি অশ্লীলতার কারণে যুব সমাজ অপরাধ প্রবণতায় ধাবিত হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন