শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমিনুর রহমানকে নিয়ে সৃষ্ট ঘটনা রাজনৈতিক নাটক -সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কল্যাণ পার্টির মহাসচিব এ এম এম আমিনুর রহমানকে গুম এবং পরবর্তীতে গ্রেফতারের ঘটনাকে রাজনৈতিক নাটক হিসেবে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম (বীরপ্রতীক)। তিনি বলেন, বর্তমান সরকারের বিগত দিনের কর্মকান্ডের ভিত্তিতে সন্দেহ হচ্ছে আমাদের মহাসচিবকে নিয়ে যে ঘটনার সৃষ্টি হয়েছে তা রাজনৈতিক নাটক। একইসাথে ৩ বছর আগে দায়ের করা মামলায় হঠাৎ করে আমিনুর রহমানকে গ্রেফতার দেখানোর বিষয়টিকেও তিনি হাস্যকর হিসেবে উল্লেখ করেছেন। কল্যাণ পার্টির মহাসচিব এ এম এম আমিনুর রহমানের হারিয়ে যাওয়া এবং হঠাৎ করেই পুরনো এক মামলায় গ্রেফতারের বিষয়ে প্রতিক্রিয়ায় গতকাল (শনিবার) কল্যাণ পার্টির চেয়ারম্যান ইনকিলাবকে এসব কথা বলেন।
প্রায় চার মাস ধরে নিখোঁজ কল্যাণ পার্টির মহাসচিব এ এম এম আমিনুর রহমানকে উদ্ধারের পর একটি মামলায় গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। এর আগে আমিনুর রহমান গত ২৭ অগাস্ট রাতে ঢাকায় নয়াপল্টনের বাসা থেকে সাভারে নিজ বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। তার হারিয়ে যাওয়ার পেছনে সরকারের হাত রয়েছে বলে তার নিজ দল এবং ২০ দলীয় জোটের নেতারা দাবি করে আসছিলেন। দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকার পর মোবাইল ফোন ট্র্যাক করে শুক্রবার রাত পৌনে ১২টার দিকে ঢাকার শাহজাদপুরে প্রগতি সরণিতে আমিনুরের অবস্থান শনাক্ত করা হয় বলে পুলিশ জানিয়েছে।
কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম (বীর প্রতীক) ইনকিলাবকে বলেন, বর্তমান রাজনৈতিক সরকারের গত ৯ বছরের অভ্যাস দেখার পর আমার মনে কোন সন্দেহ নাই যে, আমাদের মহাসচিব এ এম এম আমিনুর রহমানকে কেন্দ্র করে যে ঘটনার সৃষ্টি করা হয়েছে এটা একটা রাজনৈতিক নাটক। ৩ বছর আগের মামলায় তাকে গ্রেফতার দেখানো এটা হাস্যকর ব্যাপার। কারণ অপহরণ হওয়ার পূর্বে, কল্যাণ পার্টির মহাসচিব হিসেবে সকল প্রকার রাজনৈতিক কর্মকান্ডে প্রকাশ্যে ও বৈধভাবে অংশগ্রহণ করেছেন। সুতরাং তার পালিয়ে যাওয়ার কোন প্রশ্ন ওঠে না। তবে সরকার যেহেতু আদালতে মামলা করেছেন সেহেতু আমরা আইনানুগ পন্থাতেই আমাদের মহাসচিব এ এম এম আমিনুর রহমানকে মুক্ত করে আনবো ইনশাআল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন