বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দাবাঙ থ্রি’তে মৌনী রায়

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

এই বছরের শুরুতে প্রতিবেদন থেকে জানা গিয়েছিল জনপ্রিয় টিভি অভিনেত্রী মৌনী রায়ের বলিউডে অভিষেক হবে অক্ষয় কুমার অভিনীতে ‘গোল্ড’ চলচ্চিত্রটি দিয়ে। নতুন খবর হল মৌনী আরেকটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এবার তাকে দর্শকরা দেখবেন বলিউডের তিন শীর্ষ খানের একজনের সঙ্গে।
একটি সংবাদ থেকে জানা গেছে ‘দাবাঙ’ সিরিজের তৃতীয় পর্বতে তাকে দেখা যাবে। ‘দাবাঙ থ্রি’ চলচ্চিত্রটিতে তার কাস্টিং এখন নিশ্চিত, শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।
নতুন এই চলচ্চিত্রটিতে প্রধান ভূমিকায় অবশ্য সালমান খান আর সোনাক্ষি সিনহা থাকছেন। আর, মৌনী হচ্ছেন বাড়তি আকর্ষণ। আর তাতে ‘দাবাঙ’ আর সালমান ভক্তরা সন্তুষ্ট।
‘দাবাঙ থ্রি’ ফিল্মটির শুটিংয়ের সূচনার ঘোষণা এখনও দেয়া হয়নি। এতে সময় লাগবে বলেই মনে হয়। সম্ভবত সালমান তার অভিনয়ে ‘রেইস থ্রি’ আর ‘ভারত’ চলচ্চিত্র দুটির কাজ শেষ করার পরই এর শুটিং শুরু হবে। তা ঘটতে পারে ২০১৮’র কোনও এক সময়। আরবাজ খান জানিয়েছেন অভিনয়ে চাপে থাকেন বলে এই পর্বটি তিনি পরিচালনা নাও করতে পারেন। এই চলচ্চিত্রটির খল ভূমিকায় অভিনয়ে কাজলকে প্রস্তাব দেয়া হয়েছিল, তবে তার ভূমিকাটি অতোটা শক্তিশালী নয় বলে তিনি তা গ্রহণ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ajoy ২৫ ডিসেম্বর, ২০১৭, ৮:৩২ পিএম says : 0
এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন কি বলবো ্
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন