শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার মামলার রায়ের সঙ্গে নির্বাচনের যোগসূত্র রয়েছে ঃ কর্নেল অলি

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন ও ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার মামলার রায়ের সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের যোগসূত্র রয়েছে বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোট নেতা ও এলডিপির সভাপতি ড. কর্নেল (অব) অলি আহমদ বীরবিক্রম। তিনি বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে চলমান জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় দেয়ার পরই সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করা হতে পারে। এটা একটা দূরভিসন্ধিমূলক মামলা। এই রায়ের সঙ্গে আগামী নির্বাচনের একটা যোগসূত্র রয়েছে। হয়তো হঠাৎ করে দেখবেন খালেদা জিয়ার মামলার রায় দিয়েছে আর এক সপ্তাহের মধ্যেই জাতীয় সংসদ নির্বাচনের তারিখও ঘোষণা করা হতে পারে। কারণ খালেদা জিয়া ও ২০ দলীয় জোটকে বেকায়দায় ফেলে আওয়ামী লীগ হয়তো নির্বাচন দিতে চাইবে। গতকাল রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দলের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি প্রফেসর মোঃ আব্দুল্লাহ, আব্দুল গণি, ভাইস চেয়ারম্যান হামিদুর রহমান খান, যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, তমিজ উদ্দিন টিটু, প্রচার সম্পাদক বেলাল মিয়াজী, তথ্য-গবেষণা সম্পাদক উপাধ্যক্ষ মাহবুবুর রহমান ও গণতান্ত্রিক মহিলা দলের সভাপতি অধ্যাপিকা কারিমা রহমান প্রমুখ।
অলি আহমদ বলেন, বর্তমানে আওয়ামী লীগ সরকার দখল, সন্ত্রাস, দুর্নীতি ও বিদেশে অর্থপাচারের রেকর্ড গড়েছে। হত্যা-সন্ত্রাস-গুম-পণ্যমূল্যের কারণে বর্তমানে দেশের মানুষের মনে শান্তি নাই, স্বস্তি নাই। মানুষের যাওয়ার কোনো জায়গা নাই। শুধু পকেটে কিছু টাকা আর পেটে ভাত থাকলেই হয় না। প্রয়োজন মানসিক শান্তি এবং দেশে শান্তি। দেশের মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বাবুল ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:৫২ পিএম says : 44
আপনারা যখোন বুঝতে পারছেন এই রকম কিছু ঘটতে পারে তাহলে সবাই একই সংগে কাজ করেন তাহলে তারা সফল হতে পারবে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন