মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভারতেও বর্ষসেরা সাকিব

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গত বছরে ক্যারিয়ারের সেরা সময় কাটিয়েছেন সাকিব আল হাসান। বিশেষ করে টেস্ট ক্রিকেটে নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটে-বলে অবিশ্বাস্য পারফর্ম করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। যার সুবাদে দেশে বিদেশে বছরের সেরা একাদশে সহজেই জায়গা করে নিচ্ছেন তিনি। ইংল্যান্ডে গার্ডিয়ান, অস্ট্রেলিয়ার ওয়েবসাইট ক্রিকেট অস্ট্রেলিয়ার পর ভারতে টাইমস অব ইন্ডিয়ার বছরের সেরা টেস্ট একাদশে রয়েছেন দেশসেরা এই অলরাউন্ডারকে। এছাড়া জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ ও ক্রিকইনফোর বর্ষসেরা টেস্ট একাদশেও আছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।
মিডল অর্ডারে সাকিবের পাশাপাশি বেন স্টোকসকে রেখেছে জনপ্রিয় পত্রিকাটি। টপ অর্ডারে রয়েছেন ডিন এলগার, ডেভিড ওয়ার্নার, চেতেশ্বর পুজারা ও বিরাট কোহলিরা। স্টিভেন স্মিথের পর উইকেট কিপার হিসেবে কুইন্টন ডি ককের জায়গা হয়েছে। কাগিসো রাবাদা ও জেমস অ্যান্ডারসন সামলাবেন পেস আক্রমন। স্পিন আক্রমনে আছেন বছরের সর্বোচ্চ উইকেট শিকারি স্পিনার নাথান লায়ন।
টাইমস অব ইন্ডিয়ার বর্ষসেরা টেস্ট একাদশ: ডিন এলগার, ডেভিড ওয়ার্নার, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, স্টিভেন স্মিথ, সাকিব আল হাসান, বেন স্টোকস, কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, নাথান লায়ন, জেমস অ্যান্ডারসন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন