শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বছরের প্রথম ম্যাচে বৃষ্টির হানা

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে বছরের প্রথম আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচটি। নিউজিল্যান্ডের মাউন্ট মাঙ্গানুইয়ে গতকাল সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচ মাঠে গড়ায় মাত্র ৯ ওভার। এরপর বৃষ্টির বাধায় আর খেলা হয়নি। প্রথম ম্যাচ জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে স্বাগতিক নিউজিল্যান্ড।
তবে এই স্বল্প সময়ের ক্যারিবীয়র বোলারদের তটস্থ্য করে রাখেন কলিন মুনরো। প্রথম ওভারেই অবশ্য মার্টিন গাপটিলকে হারায় নিউজিল্যান্ড। এরপর অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে ৫.১ ওভারে ৭৫ রানের জুটি গড়েন মুনরো। মুনরো যখন ২৩ বলে ৬৬ রানের ঝড় তুলে আউট হন নিউজিল্যান্ডের সংগ্রহ তখন পাওয়ার প্লে শেষ হওয়ার আগেই ৭৮ রান। ১৮ বলে পূর্ণ করেন ফিফটি। বাঁ-হাতি ওপেনার হাঁকান ১১টি চার ও ৩টি ছক্কা। এরপর দ্রæতই আরো দুই উইকেট হারিয়ে ৯ ওভার শেষে যখন স্বাগতিকদের সংগ্রহ ১০২ তখনই শুরু হয় বৃষ্টি। পরবর্তীতে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। একই ভেন্যুতে আগামীকাল অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-২০।
নিউজিল্যান্ড : ৯ ওভারে ১০২/৪ (গাপটিল ২, মুনরো ৬৬, উইলিয়ামসন ১৭*, ফিলিপস ১০, ব্রæস ৩, কিচেন ১*; কট্রেল ১/২১, বদ্রি ১/২৩, ব্র্যাথওয়েট ০/২১, উইলিয়ামস ১/২৪, নার্স ১/১৩)। ফল : ম্যাচ পরিত্যক্ত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন