বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টঙ্গীতে গুলি করে ব্যবসায়ীর ২৩ লাখ টাকা ছিনতাই

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

টঙ্গী বাজার এলাকায় ফিল্মি স্টাইলে ফাঁকা গুলি করে জাকির হোসেন নামে এক ব্যবসায়ীর কাছ থেকে দুর্বৃত্তরা ২৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে টঙ্গী বাজার এলাকায় এই ঘটনা ঘটে।
ব্যবসায়ী জাকির হোসেন জানান, সকাল ১১টার দিকে টঙ্গী বাজারে তার মালিকানাধীন দোকান ‘জাকির ট্রেডার্স’ থেকে ২৩ লাখ টাকা নিয়ে ন্যাশনাল ব্যাংকে জমা দেয়ার উদ্দেশে রওনা দেন। এসময় তার সঙ্গে দোকানের সহযোগী আরজু মিয়া ছিলেন। টাকার ব্যাগ নিয়ে বাজারের চেয়ারম্যান বাড়ি সংলগ্ন বস্তা পট্টির সামনে পৌঁছালে ৪/৫ জন দুর্বৃত্ত তাকে অবরুদ্ধ করে। এসময় দুর্বৃত্তরা তার সহযোগী আরজু মিয়াকে লক্ষ্য করে দুই রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এসময় জাকিরের কাছে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রæত পালিয়ে যায়। ব্যাগে ২৩ লাখ টাকা ছিল বলে জানান তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।
এদিকে নতুন বছরের শুরুতেই টাকা ছিনতাইয়ের ঘটনায় টঙ্গী বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। ব্যবসায়ীদের অভিযোগ, বাজারে প্রতিদিন কোটি কোটি টাকা লেনদেন হয় কিন্তু সে হিসেবে ব্যবসায়ীদের পর্যাপ্ত নিরাপত্তা পাচ্ছেন না।
এ ব্যাপারে টঙ্গী থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার বলেন, ২৩ লাখ টাকা নয়, ৭ লাখ টাকা ছিনতাই হয়েছে। তবে গুলি করার কোনো আলামত পাওয়া যায়নি। আশপাশের সিসি টিভির ফুটেজ দেখে তদন্ত করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন