বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কাপুর অ্যান্ড সন্স

প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাহুল কাপুর (ফাওয়াদ খান) আর অর্জুন কাপুর (সিদ্ধার্থ মালহোত্রা) দুই ভাই। বড় ভাই রাহুল লন্ডনে একজন সফল স্থপতি এবং লেখক। আর ছোটজন যুক্তরাষ্ট্রে লেখালেখির চেষ্টা চালিয়ে যাচ্ছে, তবে সাফল্যের মুখ দেখেনি। রাহুল সবার প্রিয় আর অর্জুনের ধারণা সে পরিবারে অবহেলিত। দাদু অমরজিত কাপুরের (ঋষি কাপুর) অসুস্থতার কারণে তারা দুজনেই দেশে ফিরে আসে। সবার ধারণা নবতিপর বৃদ্ধটি এবার নির্ঘাত মারা যাবে। কিন্তু বাস্তবে তা ঘটে না। দেশে ফিরে যা দেখবে বলে তারা কল্পনা করেছিল তা আর দেখতে পায় না। তাদের পরিবারে বহু সমস্যা। মা সুনীতা (রতœা পাঠক) আর বাবা হর্ষ (রজত কাপুর) এখন আর একে অন্যকে দেখতে পারে না। বাবা এক পুরনো পারিবারিক বন্ধুর সঙ্গে সময় কাটায় বলেই মায়ের অস্বস্তি। তারা এসেই দেখতে পায় আর্থিক সমস্যা নিয়ে বাবা-মায়ের বিবাদ। আর বাবা-মায়ের সঙ্গে তাদের নিজেদের বিবাদ তো আছেই। এই পরিস্থিতি থেকে মুক্তি পাবার জন্য এক বন্ধু অর্জুনকে এক পার্টিতে নিয়ে যায় সেখানে টিয়ার (আলিয়া ভাট) সঙ্গে তার পরিচয় হয়। উচ্ছলা টিয়ার প্রতি সে প্রথমেই আকৃষ্ট হয়। রাহুলের সঙ্গেও টিয়ার পরিচয় হয়, তবে অন্য পরিস্থিতি ও অন্য পরিবেশে। একটি পারস্পরিক পেশাগত কারণে তাদের সাক্ষাৎ হয়। তবে তাদের মাঝেও অন্তরঙ্গতা হয়। দুই ভাই টিয়াকে ঘিরে এক ত্রিভুজ প্রেমে জড়িয়ে পড়ে। সেই আশৈশব সংঘাত নতুন করে জেগে ওঠে। যেখানে কথা ছিল দুই ভাই পরিবারে ভারসাম্য ফিরিয়ে আনবে সেখানে তারা আবার বিবাদে জড়িয়ে পড়ে।
বলিউড শীর্ষ পাঁচ
১। কাপুর অ্যান্ড সন্স (ঋষি কাপুর, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, ফাওয়াদ খান, রজত কাপুর, রতœা পাঠক)
২। তেরা সুরুর (হিমেশ রেশম্মিয়া, ফারাহ কারিমি, করিব বেদি, মনিকা ডোগরা, নাসিরুদ্দিন শাহ, শেখর কাপুর এবং শেরনাজ প্যাটেল)
৩। নীরজা (সোনম কাপুর, শাবানা আজমি, যোগেন্দ্র টিকু, শেখর রবিজানি)
৪। জয় গঙ্গাজল (প্রিয়াঙ্কা চোপড়া, প্রকাশ ঝা, মানব কওল, রাহুল ভাট, নিনাদ কামাত, মুরলি শর্মা, কুইন হরিশ, আয়ুশ মহেশ খেদেকার)
৫। তেরে বিন লাদেন : ডেড অর অ্যালাইভ (মনীষ শর্মা, প্রধুমান সিং, সিকান্দার খের, পীযুষ মিশ্র, ইমান ক্রসন, সুগন্ধা গার্গ, মিয়া উডেয়া, রাহিল সিং)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন