বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডিএনসিসি নির্বাচনে ১৪ দল একক প্রার্থী দেবে : মোহাম্মদ নাসিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনে ১৪ দলীয় জোট একক প্রার্থী দেবে বলে জানিয়েছেন জোটের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।
গতকাল সোমবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলীয় জোটের বৈঠকে তিনি এ কথা বলেন। মোহাম্মদ নাসিম বলেন, ডিএনসিসি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রার্থী ঘোষণা করবে ১৪ দল ঐক্যবদ্ধভাবে তাকে সমর্থন করবে এবং বিজয়কে নিশ্চিত করবে। আগামী জাতীয় নির্বাচনকে ১৪ দল গণভোট মনে করে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, মুক্তিযুদ্ধের শক্তির চ‚ড়ান্ত বিজয়ের জন্য এ নির্বাচন হবে। বারবার এ দেশে মুক্তিযুদ্ধের শক্তিকে পরাভ‚ত করার জন্য সামরিক আইন জারি করে অবৈধভাবে ক্ষমতা দখল করে সংবিধানকে ক্ষতবিক্ষত করে মুক্তিযুদ্ধের চেতনাকে রক্তাক্ত করেছে। তিনি বলেন, বর্তমান সরকারের অর্জন আকাশচুম্বী। সরকারের ভুল থাকতে পারে কিন্তু শেখ হাসিনার সরকারের সফলতা হলো হিমালয় তুল্য। সরকার অর্থনৈতিক, সামাজিক, জঙ্গি দমনেসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছি।
নাসিম বলেন, একাত্তরের পরাজিত শক্তি দেশের উন্নয়ন মেনে নিতে পারে নাই। তারা বারবার চক্রান্ত করেছে, এখনো করছে। তাদের নেত্রী হলো খালেদা জিয়া। তিনি ও তার দলের নেতারা প্রকাশ্যে বলছেন, শেখ হাসিনার নেতৃত্বে হওয়া নির্বাচন প্রতিহত করবেন। আমরা ২০১৪ সালেও সফল হয়েছি। ২০১৪ সালে আমরা ব্যর্থ হলে দেশে অসাংবিধানিক সরকার ক্ষমতায় আসতো, দেশের উন্নয়ন হতো না। আমরা তাদের আগামীতেও পরাজিত করব।
বৈঠকে আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দীপু মণি, বি এম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, আফজাল হোসেন, আব্দুস সবুর, সুজিত নন্দী, রিয়াজুল কবীর কাওছার প্রমুখ।
১৪ দলীয় জোট নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, জাসদের (একাংশ) সাধারণ সম্পাদক শিরিন আক্তার, তরিকত ফেড়ারেশনের মহাসচিব এম এ আউয়াল, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন