শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘টেড টক্স’ উপস্থাপনায় ফিরবেন শাহরুখ খান?

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

শাহরুখ খান ছয় সপ্তাহ ধরে ‘টেড টক্স ইন্ডিয়া’ শোটি উপস্থাপনা করেছেন। যে কারণেই হোক এই অনুষ্ঠানটি সেভাবে দর্শকদের মাঝে সাড়া জাগাতে পারেনি। তবে নির্মাতারা দ্বিতীয় মৌসুমের জন্যও তাকেই উপস্থাপক হিসেবে চাইছে।
২০১১তে শেষ টিভি অনুষ্ঠান উপস্থাপনার পর শাহরুখ এই অনুষ্ঠানটি দিয়ে টিভি পর্দায় ফিরেছিলেন। এই অনুষ্ঠানটিতে নতুন উদ্ভাবনা আর ধারণাকে উপস্থাপন করা হয়ে থাকে। মার্কিন ‘টেড টক্স’ অনুষ্ঠানকে অনুসরণ করে ‘টেড টক্স ইন্ডিয়া’ অনুষ্ঠানে শাহরুখের সঞ্চালনায় বেশ কিছু অনুপ্রেরণাদায়ক মানুষের অভিজ্ঞতা তুলে ধরা হয়। উল্লেখ্য শাহরুখ নিজেও মার্কিন টক শোটিতে অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন।
স্টার প্লাসে গত ডিসেম্বর অনুষ্ঠানটি শুরু হয় এবং তেমন সাড়া জাগাতে পারেনি। নির্মাতারা সিদ্ধান্ত নেয় প্রথম মৌসুমে দর্শক না পেলে বন্ধ করে দিয়ে নতুন উদ্যমে পরের মৌসুম শুরু করা হবে। বর্তমান পরিস্থিতিতে নতুন করে ভাবতে শুরু করে দিয়েছে।
দর্শক না পেলেও নির্মাতারা শাহরুখকে নিয়ে সন্তুষ্ট। আর তারা চাইছে তিনিই অনুষ্ঠানটির উপস্থাপক থাকবেন। জানা গেছে তারা চাইলেও অভিনেতাটি এখনও তার সায় দেননি।
দ্বিতীয় মৌসুমের জন্য নির্মাতারা এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে। তবে কিছু চূড়ান্ত হয়নি। দিওয়ালী উৎসব থেকে নতুন করে অনুষ্ঠানটি শুরু হতে পারে। আর প্রথম পর্বেই অতিথি বক্তা হিসেবে থাকবেন এ. আর. রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন