বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

গ্রæপ সেরার খেতাব পেল না আরামবাগ

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ম্যাচের শেষ মূহূর্তে সব ওলট-পালট হয়ে গেল। ভাগ্য পুড়লো আরামবাগ ক্রীড়া সংঘের। গ্রæপ সেরা হয়ে স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালে যাওয়া হলো না তাদের। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘ডি’ গ্রæপের শেষ ম্যাচে আরামবাগ প্রথমে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে। আরামবাগের হয়ে মোহাম্মদ জুয়েল গোল করলে চট্টগ্রামের তৌহিদুল আলম সবুজ তা শোধ দেন।
এই ড্র’তে দু’ম্যাচে দুই পয়েন্ট পেয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে গ্রæপ চ্যাম্পিয়ন হয়ে শেষ আটে উঠেছে চট্টগ্রাম আবাহনী। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা পেয়েছে আরামবাগ। তবে এ নিয়ে কিছুটা বিতর্ক ছিল খোদ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তাদের মধ্যেই। কারণ পয়েন্ট ও গোল ব্যবধানে গ্রæপের আরেক দল সাইফ স্পোর্টিং ক্লাব আরামবাগের সমানে ছিলো। আর তাই শেষ পর্যন্ত হলুদ কার্ডই নির্ধারণ করে গ্রæপের রানার্সআপ কারা। দুই ম্যাচে যেখানে সাইফের ফুটবলাররা দু’টি হলুদ কার্ড দেখেছেন সেখানে আরামবাগের ফুটবলারদের দেখতে হয়েছে একটি। ফলে সাইফকে ছিটকে পড়তে হলো টুর্নামেন্ট থেকে।
কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনী মুখোমুখি হবে ‘সি’ গ্রæপের রানার্সআপ শেখ রাসেল ক্রীড়া চক্রের। আর আরামবাগের প্রতিপক্ষ ‘সি’ গ্রæপ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন