শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশকে কোন দলের বাহিনী হিসেবে কাজ না করার আহ্বান ড. কামাল হোসেনের

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

পুলিশকে কোন দলের বাহিনী হিসেবে কাজ না করার আহবান জানিয়েছেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন।
গতকাল শনিবার বিকালে সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা গণফোরামের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এই আহবান জানান। ড. কামাল হোসেন বলেন, পুলিশকে অপব্যবহার করবেন না। পুলিশের প্রতীকে শাপলা রয়েছে। শাপলা আমাদের জাতীয় প্রতীক। এর মর্যাদা রক্ষা করতে হবে। গণফোরাম সভাপতি বলেন, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করতে নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে।
প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, কোটি টাকা দিলেও আপনারা বিক্রি হবেন না।
বঙ্গবন্ধুর উদাহরণ টেনে তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে আমার সামনে অফার দিয়ে বলা হয়েছিল আপনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হন। কিন্তু তিনি তা নাকচ করে বলেছিলেন প্রধানমন্ত্রিত্ব নয়, আমি বাংলার মানুষের জন্য রাজনীতি করি। বঙ্গবন্ধু মাত্র ৫৫ বছর বয়সে জীবন দিয়ে প্রমাণ করেছেন। বঙ্গবন্ধু চেয়েছেন এই দেশের মানুষ এই দেশের মালিক হয়ে দেশকে পরিচালনা করবেন। অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসাসহ দুর্নীতি, বৈষম্য ও সাম্প্রদায়িকতামুক্ত সমাজ গড়ার যে লক্ষ্য সেই লক্ষ্য বাস্তবায়নে ঐক্যমতই আমাদের শক্তি। এতে কি কারও দ্বিমত আছে? যোগ করেন তিনি।
প্রতিনিধি সম্মেলনে জেলা গণফোরামের সভাপতি প্রভাষক মামুনুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী নুর খান বাবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সহ-সভাপতি আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক আ ও ম শফিক উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, বিকল্পধারার মহাসচিব মেজর (অব:) এমএ মান্নানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন