শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শাইনপুকুর ছেড়ে আবাহনীতে মাশরাফি

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এবার প্রিমিয়ার লিগে উত্তরণ হয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের। গত বছর ক্রিকেটের এই ক্লাবটি হয়েছিল প্রথম বিভাগ ক্রিকেট চ্যাম্পিয়ন। ঢাকা প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফটে বাজিমাত করেছিল দলটি। প্লেয়ার্স বাই চয়েজের প্রথম দল হিসেবে খেলোয়াড় নির্বাচনের সুযোগ পেয়ে মাশরাফি বিন মর্তুজাকেই দলে টেনেছিল তারা। তবে ড্রাফট পরবর্তী ট্রান্সফারে মাশরাফি এখন আবাহনীর।
গতকাল এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে শাইনপুকুর ছেড়ে এখন আবাহনীর হয়ে খেলবেন মাশরাফি বিন মর্তুজা। দলবদল হয়েছে আরো দুটি। খেলাঘর সমাজ কল্যাণ সমিতি থেকে আবাহনীর ক্যাম্পে এনামুল হক বিজয়। আর আবাহনী ছেড়ে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির ক্যাম্পে হাসান মাহমুদ।
শাইনপুকুর ক্রিকেট ক্লাব, আবাহনী লিমিটেড দুই দলই বেক্সিমকো ফার্মার মালিকানাধীন। তাই মাশরাফি চাইলে আবাহনীতে যোগ দিতে মাশরাফির বাঁধা থাকার কথা ছিল না। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটন (সিসিডিএম) ও জানিয়েছিল, বাঁধা নেই মাশরাফির দল বদলে। সিসিডিএমের নিয়ম অনুযায়ী লিগ শুরুর আগ অব্দি খেলোয়াড় ও ক্লাবের সমঝোতায় খেলোয়াড় ছাড়তে বা নিতে পারবে দলগুলো। একটা দল ছাড়তে পারবে একজনকে, নিতে পারবে দুইজনকে।
আজ থেকে শুরু হওয়া প্রিমিয়ার লিগের ১ম রাউন্ডে গাজী গ্রুপ-অগ্রণী ব্যাংক খেলবে বিকেএসপির ৩ নম্বর মাঠে, প্রাইম দোলেশ্বর-শাইনপুকুর খেলবে ফতুল্লায় আর বিকেএসপির চার নম্বর মাঠে মাশরাফির আবাহনীর প্রতিপক্ষ খেলাঘর। ওমরাহ পালনে সউদী আরব থাকায় প্রথম ম্যাচ খেলা হবে না ওয়ানডে অধিনায়কের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন