শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পথে পথে তল্লাশি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৩১ পিএম

রাজধানী ঢাকায় প্রবেশের অন্যতম রুট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভোর থেকেই পুলিশের কঠোর তল্লাশি শুরু হয়েছে। মহাসড়কের মদনপুর, কাঁচপুর, শিমরাইল মোড় ও সাইনবোর্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে ঢাকামুখি প্রত্যেকটি যানবাহন তল্লাশি করছে পুলিশ। এছাড়াও গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নাশকতা ঠেকাতে র‌্যাব, বিজিবি ও পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বোচ্চ সতর্কতায় রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন। পাশাপাশি সড়ক ও মহাসড়কে র‌্যাব, বিজিবি ও পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল দিতে দেখা গেছে।
শীতলক্ষ্যা নদীর কাঁচপুর সেতু দিয়ে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বাঞ্চলের ৩৮টি রুটে প্রতিদিন হাজার যানবাহন চলাচল করলেও আজ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে গণপরিবহন চলাচলের সংখ্যা কমে গেছে। এতে দূরপাল্লার যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সরজমিন দেখা গেছে, সকাল থেকেই মহাসড়কের মদনপুর, কাঁচপুর, শিমরাইল মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে ঢাকামুখি প্রত্যেকটি যানবাহন তল্লাশি করছে পুলিশ। একই দৃশ্য দেখা গেছে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের (সংযোগ সড়ক) সাইনবোর্ড এলাকায়। সেখানেও পুলিশ যাত্রীবাহী বাস, মিনিবাস, মোটরসাইকেল ও সিএনজি চালিত অটো রিকশারও যাত্রীদেরকেও তল্লাশি করছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার বলেন, বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তার জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়া নাশকতা ঠেকাতে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন