ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

মহানগর

তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন

রেদওয়ান আহমদ সভাপতি, আখতার জাহেদ সাধারণ সম্পাদক

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৪০ এএম

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ২০১৮-২০১৯ সেশনের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন হয়েছে। গত ১৮ ফেব্রæয়ারি রবিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, বাংলাদেশ আন্জুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে রেদ্বওয়ান আহমদ চৌধুরীকে পূনঃসভাপতি ও আখতার হোসাইন জাহেদকে সাধারণ সম্পাদক এবং হাফিজ কাওছার আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ৩৫ সদস্য বিশিষ্ট ২০১৮-১৯ সেশনের নতুন কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। পরিষদের অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ-সভাপতি দুলাল আহমদ, মুহাম্মদ মুহিবুর রহমান, সহ- সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গনি, অর্থ সম্পাদক ওয়ালিউর রহমান সানী, অফিস সম্পাদ মোঃ মারুফ হোসাইন, সহ-অফিস সম্পাদক লিয়াকত আলী তালুকদার, প্রশিক্ষণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সহ-প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার অজিউর রহমান আসাদ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুল হাসান জুয়েল, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাঈদ হোসেন চৌধুরী। সদস্য নির্বাচিত হয়েছেন-মারজান আহমদ চৌধুরী, তৌরিছ আলী, সুলতান আহমদ, এনাম উদ্দিন আহমদ, সাইফুর রহমান চৌধুরী শিপু, রফিকুল ইসলাম তালুকদার, মাহবুবুর রহমান ফরহাদ, আব্দুর রাজ্জাক, সিরাজুল ইসলাম, আব্দুল খালিক রুহিল শাহ, মোবাশ্বির হোসেন, নিলুর রহমান, জাহেদুর রহমান, আব্দুল জলিল, রবিউল ইসলাম, আব্দুল আউয়াল ও মুজিবুর রহমান।
বিদায়ী সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান-এর উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন সালেহী ও হবিগনজ বৃন্দাবন সরকারি কলেজের লেকচারার মাওলানা নোমান আহমদ প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মাশহুদ মু্হসিন উদ্দীন ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ৮:৫৪ এএম says : 0
আল্লাহ যেন এ কাফেলাকে কবুল করেন।
Total Reply(0)
২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৩১ এএম says : 0
,যাজাকাললাহ
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন