বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেপটিক ট্যাংকে মিলল বস্তাবন্দি লাশ

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা: টাঙ্গাইলের বাসাইলে নিখোঁজের ৪দিন পর সেপটিক ট্যাংকে মিলল শামছুজ্জামান ওরফে পটল খান(৫০) নামের এক মাটি কাটা ব্যবসায়ীর অর্ধগলিত লাশ। মঙ্গলবার দুপুরে উপজেলার কাঞ্চনপুর পশ্চিমপাড়া এলাকার একটি পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংক থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।
নিহত শামছুজ্জামান ঐ এলাকার খোরশেদ খানের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ মাটির ব্যবসা করে। নিহত ব্যক্তির ভাই কল্পন খান বলেন,গত ১৫ফেব্রæয়ারী রাতে শামছুজ্জামান আপন চাচাত ভাই শিশির খানের সাথে তার (শিশির)ঘরে ঘুমাতে যায়। পরদিন সকাল থেকে তাদের দুইজনকেই পাওয়া যাচ্ছিল না। দুইদিন পর শিশির বাড়ি ফিরলেও শামসুজ্জামান ফিরেনি।সোমবার সন্ধ্যায় নিহত ব্যক্তির স্ত্রী নাহার খানম বাসাইল থানায় জিডি করলে শিশির গা ঢাকা দেয়। কল্পন খান বলেন,শামসুজ্জামান খুনের সাথে শিশিরের হাত রয়েছে।
বাহাদুরপুর মাদরাসার তিন দিনব্যাপী ৭৩তম মাহফিল শুরু আজ
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা: বৃটিশ বিরোধী আন্দোলনের বীর সেনানী, শাইখুল ইসলাম হযরত হাজী শরীয়াতুল্লাহ র.এর স্মৃতিবিজড়িত মাদারীপুরের বাহাদুরপুর ময়দানে ৩ দিনব্যাপি ৭৩তম বার্ষিক মাহফিল আজ বৃহস্পতিবার শুরু হচ্ছে। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে আগামীকাল শুক্রবার পীর সাহেব বাহাদুরপুরের ইমামতিতে অনুষ্ঠিত হবে জুমার জামাত। রোববার বাদ ফজর দেশ-জাতির শান্তি-সমৃদ্ধি কামনা করে আখেরী মুনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হবে। বাহাদুরপুর আস্তানার বিশিষ্ট খাদেম ও পীর বাহাদুরপুরের একান্ত সচিব মাওঃ ফজলুর রহমান ও পীর সাহেব বাহাদুরপুরের প্রেস সচিব মুফতী সাঈদ আহমাদ উসমানী সবাইকে উক্ত মাহফিলে শরিক হবার আহŸান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন