ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

টিভি শো উপস্থাপনা করবেন সালমান খান

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ছোট পর্দায় শুধু যে ‘দশ কা দাম’ রিয়েলিটি শোয়ের নবম মৌসুম উপস্থাপনা করছেন তা নয়, বলিউড তারকা সালমান খান নতুন একটি শো প্রযোজনারও প্রস্তুতি নিচ্ছেন। এটি অবশ্য প্রযোজক হিসেবে তার প্রথম উদ্যোগ নয়। তিনি এর আগে কুস্তি নিয়ে একটি সিরিয়ালের ঘোষণা দিয়েছেন। এবারের সিরিয়ালটি পুলিশ সদস্যদের নিয়ে একটি ড্রামা।
তার এই নতুন প্রয়াসটি নিয়ে তেমন কিছু জানা না গেলেও জানা গেছে এটি মুম্বাইয়ের পুলিশদের জীবন আর জীবনধারা নিয়ে নির্মিত হবে। এর কেন্দ্রীয় চরিত্রটি একজন দুর্ধর্ষ পুলিশ অফিসারের। এখন সিরিয়ালটির কাস্টিং প্রক্রিয়া চলছে। সব ঠিকঠাক মত এগোলে এই বছরের শেষেই সিরিয়ালটির নির্মাণ শুরু হবে। এটির নাম এখনও নির্ধারণ করা হয়নি। উল্লেখ্য সালমান ‘দাবাঙ’ চলচ্চিত্র সিরিজেও চুলবুল পােন্ড নামে একজন দুর্ধর্ষ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন।
এর মধ্যে সালমান ‘দশ কা দাম’ রিয়েলিটি শোয়ের কাজও চালিয়ে যাবে।
সালমান এছাড়াও গামা পালোয়ানকে নিয়ে একটি টিভি শো নির্মাণ করবেন। গামা পালোয়ান ওরফে গুলাম মোহাম্মদ বক্শ তার ৫০ বছরের মল্লযুদ্ধের ক্যারিয়ারে অপরাজিত ছিলেন। সালমানের ছোটভাই সোহেল খান এই সিরিয়ালে প্রধান ভূমিকায় অভিনয় করবেন। এটির শুটিং ইতোমধ্যে শুরু হয়েছে। একটি পাইলট পর্বের কাজ শেষ হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন