বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় বিপুল মাদকদ্রব্য ধ্বংস

মাদক ব্যবসায়ীদের সম্পর্কে সঠিক তথ্য দেওয়ার আহবান বিজিবি’র

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৮, ৩:২৯ পিএম

সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়ন হেডকোয়ার্টারের চত্বরে ১৩ কোটি চার লাখ বাষট্টি হাজার চারশ দু টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। ৬ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বুলডোজার দিয়ে মাড়িয়ে ও আগুনে পুড়িয়ে এসব ধ্বংস করা হয়। মাদকদ্রব্যের মধ্যে ছিলো ৫০ হাজার ২০৮ বোতল ফেন্সিডিল, ২৬ হাজার ৬৬৬ বোতল বিভিন্ন প্রকারের মদ, ২২৩ কেজি ৫০০ গ্রাম গাজা, এক কেটি ২২ লাখ ৩৭ হাজার ৭২৫ পিস নেশা জাতীয় বড়ি, ৩৮৫ পিস ইয়াবা ও ৫৩৮ টি নেশা জাতীয় ইনজেকশন। এসব মাদকদ্রব্য প্রতিবেশী দেশ ভারত থেকে এদেশে নিয়ে আসে মাদক চোরাকারবারিরা।
মাদকদ্রব্য ধ্বংস করার সময় বিজিবি যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. খালেদ আল মামুন এনডিসি, পিএসসি, খুলনা সেক্টর কমান্ডার কর্নেল তৌহিদুল ইসলাম এএফডব্লিউ, পিএসসি, সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিএসসিসহ পুলিশ কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. খালেদ আল মামুন এনডিসি, পিএসসি বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় তাদের কার্যক্রম প্রতিহত করতে হবে। সমাজ তথা রাষ্ট্র থেকে মাদক ব্যবসায়ীদের সমূলে উপড়ে ফেলতে হবে। কোন ভাবেই মাদক কারবারিদের আশ্রয়-প্রশ্রয় না দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে সকলের ঐক্যবদ্ধ চেষ্টা দরকার। মাদক ব্যবসায়ীদের সর্ম্পকে সঠিক তথ্য দিয়ে বিজিবিকে সহায়তা করারও আহবান জানান তিনি।
উল্লেখ্য, বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়েছে ২০১৪ সালের ১ এপ্রিল থেকে চলতি ২০১৮ সালের ৫ মার্চ তারিখ পর্যন্ত উল্লেখিত মাাদকদ্রব্যগুলো ৩৮ বিজিবি’র সদস্যরা আটক করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন