বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত, আহত ১

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ১:৩৪ পিএম | আপডেট : ৫:১৫ পিএম, ৭ মার্চ, ২০১৮

রংপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় গুলিবিদ্ধ আরো এক ডাকাতকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোর রাতে নগরীর মুন্সিপাড়া কবরস্থান সংলগ্ন কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
কোতোয়ালি থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ ভোর রাতের দিকে নগরীর মুন্সিপাড়া কবরস্থান সংলগ্ন কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি চালায়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে প্রিন্স ও বাপ্পি নামে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। আহত হন ৩ পুলিশ সদস্য। পুলিশ সেখান থেকে আরও ৩ ডাকাতকে আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুট্যারগান, এক রাউন্ড গুলি ও তিনটি রামদা উদ্ধার করে পুলিশ। আহত ডাকাতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রিন্স নামের ওই ডাকাতকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
পুলিশ আরও জানিয়েছে, ওই এলাকায় আরও ১০/১২ জন ডাকাত আত্মগোপন করে রয়েছে বলে খবর রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে। নিহত ও আহত ডাকাতদের পরিচয় ও ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ। তবে তাদের বাড়ি খুলনায় বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন