বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পরী’ আশানুরূপ সাড়া জাগাতে পারেনি

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

যেমন প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার পুরো প্রতিফলন দেখা যায়নি ‘পরী’ চলচ্চিত্রটিতে। কথা ছিল গা ছমছম করা ভয়ের ফিল্ম হবে এটি কিন্তু হরর থ্রিলারের বদলে ফিল্মটিকে বরং সুপারন্যাচারাল থ্রিলার হিসেবে চিহ্নিত করা ভাল। এরপরও কেন্দ্রীয় ভূমিকায় নারী অভিনয়শিল্পীর ফিল্মে হিসেবে বিবেচনা করলে ফিল্মটির আয় একেবারে যে মন্দ বলা যাবে তা কিন্তু নয়। এছাড়া চলচ্চিত্রটির নির্মাণ প্রশংসা পেয়েছে। আর গত ২ মার্চের আরেক ফিল্ম ‘বিরে কি ওয়েডিং’ থেকে আয় অনেক বেশি ‘পরী’র।
অতিপ্রাকৃতিক থ্রিলার ‘পরী’ পরিচালনা করেছেন প্রোষিত রায় আর এতে অভিনয় করেছেন আনুশকা শর্মা, পরমব্রত চ্যাটার্জি, রজত কাপুর, ঋতভরি চক্রবর্তী এবং মানসী মুলতানি। আনুশকা প্রযোজিত ফিল্মটি শুক্রবার মুক্তি পেয়ে আয় করেছে ৪.৩৬ কোটি রুপি। শনিবার আর রবিবার যথাক্রমে আয় ৫.৪৭ কোটি রুপি এবং ৫.৫১ কোটি রুপি। সপ্তাহান্তে ১৫.৩৪ কোটি রুপি। সোমবার আর মঙ্গলবার ফিল্মটির আয় ২.১৪ এবং ১.৮৭ কোটি রুপি। এক সপ্তাহে ফিল্মটির আয় ২২.০৫ কোটি রুপি।
আশু ত্রিখার পরিচালিত ‘বিরে কি ওয়েডিং’ ফিল্মে অভিনয় করেছেন পুলকিত সম্রাট, কৃতি খারবান্দা, জিমি শেরগিল, সতীশ কৌশিক, সুপ্রিয়া কারণিক, যুবিকা চৌধারি, অভিষেক দুহান, রাজেশ বাশি এবং সুমিত সামনানি। চলচ্চিত্রটি শুক্রবার পর্যন্ত আয় করেছে ৩.৫ কোটি রুপি।
‘সোনু কে টিটু কি সুইটি’ শুক্রবার পর্যন্ত আয় করেছে ৭৫.৭১ কোটি রুপি।


অভিনয়ে ফিরেছে অন্তিক
বিনোদন রিপোর্ট: শিশু শিল্পী হিসেবে টেলিভিশন মিডিয়ায় অন্তিক বেশ আলোচিত। ৫ বছর বয়সে হুমায়ূন আহমেদের কালা কইতর ধারাবাহিকে অভিনয়ের মধ্য দিয়ে অন্তিকের অভিনয় শুরু। এরপর হুমায়ূন আহমেদের প্রায় ২০ টি একক নাটক, ২টি ধারাবাহিক ও ২টি সিনেমায় অন্তিক অভিনয় করে। একই সময়ে অন্য নির্মাতাদের বেশ কয়েকটি একক নাটক ও ধারবাহিকে অভিনয় করে। জে.এস.সি পরীক্ষার আগে অভিনয় থেকে দূরে সরে যায় অন্তিক। ৫ বছর বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছে সে। চ্যানেল আই-এর প্রযোজনায়, আনিসুল হক এর রচনায় ও হিমেল আশরাফ এর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ওয়ান লাখ লাইকস-এ অভিনয়য়ের মাধ্যমে নতুন করে তার যাত্রা শুরু হয়েছে। ওয়ান লাখ লাইকস ধারাবাহিকের প্রেক্ষাপট এক-একটি ঘটনাকে কেন্দ্র করে কয়েকটি পর্বের বিন্যাস। তেমনি একটি ঘটনা হলো, তরুণ সমাজের মাদকাসক্তি। মাদকাসক্তিতে আসক্ত হয়ে পড়ে এক তরুন, পরে সে আরো তরুণকে মাদকাসক্তিতে আকৃষ্ট করে, শেষ পরিণতি হয় মাদক না পেয়ে জীবনের প্রতি বিতৃষ্ণা থেকে নিজ জীবন কেড়ে নিতে চায়। সকলের সহায়তায় জীবন ফিরে পেলে তরুণটি জীবনের মানে উপলদ্ধি করতে পারে। এমনি একটি চরিত্রে অভিনয় করেছে অন্তিক। অন্তিক অভিনয় ছাড়া নিয়মিত গীটারের সাথে গানের চর্চা চালিয়ে যাচ্ছে। অন্তিকের বাবা শফিউল আলম বাবু, মা নাবিলা আলম পলিন ও বোন মেলিতা মেহজাবিন অর্পা নিয়মিত টিভি নাটকে অভিনয় ও উপস্থাপনা করছেন। অন্তিকের ইচ্ছে এইচ.এস.সি শেষ করে লেখা-পড়ার পাশাপাশি মঞ্চ এবং টিভি নাটকে মনযোগী হবে। পাশাপশি থাকবে গানের চর্চা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন