বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এমন উদযাপনে থাকতে না পারার আক্ষেপ সাকিবের

অস্ট্রেলিয়ায় সুখবর পেলেন অধিনায়ক

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক তিনি। অথচ সাকিব আল হাসানকে দলের ইতিহাস গড়া জয় দেখতে হলো অনেক দূরে বসে। আঙুলের যে তাদে ছিটকে দিয়েছে দল থেকে, তার শুশ্রƒষা করাতেই এই মূহুর্তে অস্ট্রেলিয়ায় বিশ্বসেরা অলরাউন্ডার। সেখানে বসেই দেখেছেন দলের অবিশ্বরণীয় জয়। দলকে অভিনন্দন জানিয়ে সাকিব আক্ষেপ করেছেন উদযাপনে সঙ্গী হতে না পারার।
গত ২৭ জানুয়ারি দেশের মাটিতে হওয়া ত্রিদেশীয় কাপের ফাইনালে চোটে পড়ে মাঠের বাইরে সাকিব আল হাসান। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে পারেননি টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ। আঙুলের চোট না সারায় থাকে বাইরে রেখেই শ্রীলঙ্কায় নিদহাস কাপ খেলছে বাংলাদেশ। আঙুলে চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া উড়ে যাওয়া সাকিবের মন যে পড়ে আছে কলম্বোয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে দলের এমন জয়ের পর উচ্ছাস প্রকাশ করেছেন তিনি, ‘অভিনন্দন আমার টিমকে এই রেকর্ড ব্রেকিং স্কোর তাড়া করার জন্য। আগামী ম্যাচ গুলোর জন্য রইলো অনেক অনেক শুভকামনা। একসাথে সেলিব্রেট করার মুহূর্তটুকু খুব মিস করছি। যাইহোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ যোগাবে আগামী দিনগুলোর জন্যে।’
অস্ত্রপচারের যে শঙ্কা নিয়ে অস্ট্রেলিয়া গিয়েছিলেন সাকিব সেটি আপাতত লাগছে না বলেই সুখবর দিয়েছে বিসিবি চিকিৎসক দেবাশীষ বিশ্বাস এবং ফিজিও থিলান চন্দ্রমোহন। জানিয়েছেন, মেলবোর্নের সনামধন্য শৈল্য চিকিৎসক ড. গ্রেগরী হয়’র অধীনে চিকিৎসা নিচ্ছেন সাকিব। অস্ত্রপচারের বদলে এই মুহূর্তে একটি ইনজেকশন দেয়া হয়েছে সাকিবকে। তাতেই অধিনায়ক সেরে উঠবেন বলে বিশ্বাস তার। এর প্রতিক্রিয়া দেখতে আরো দু’-একদিন ক্রীড়া জগতের বিশ্বস্ত এই চিকিৎসকের অধীনেই থাকতে হবে সাকিবকে। দেশে ফিরেই অংশ হবেন পুনর্বাসন প্রক্রিয়ার। তবে ঠিক কতদিন পর মাঠে ফিরতে পারবেন সাকিব, সেটি নিশ্চিত করে বলতে পারেন নি কেউই। চোটের যা অবস্থা তাতে আরো কয়েক সপ্তাহ লাগতে পারে বলেই ধারনা বিশেষজ্ঞদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন