ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মহানগর

ডেমক্রেসিওয়াচে ইয়ুথ লিডারশীপ ট্রেনিং সম্পন্ন

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এক ঝাঁক তরুন মেধাবীদের নিয়ে মানবাধিকার ও সুশাসন সংস্থা ডেমক্রেসিওয়াচের উদ্যেগে চারদিন ব্যাপী একটিভ সিটিজেনস ইয়ুথ লিডারশীপ ট্রেনিং প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। ব্রিটিশ কাউন্সিলের সহযোগী সংগঠন হিসাবে ডেমক্রেসিওয়াচ এই ট্রেনিং বাস্তবায়ন করে।
গত সোমবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ডেমক্রেসিওয়াচের অডিটরিয়াম রুমে এ ট্রেনিং প্রোগ্রাম সম্পন্ন হয়। ডেমক্রেসিওয়াচের একটিভ সিটিজেনস ইয়ুথ লিডারশীপ ট্রেনিং প্রোগ্রাম কো-অর্ডিনেটর ফাতেমাতুল বতুলের উপস্থাপনায় ট্রেনিং এর সমাপনী অনুষ্ঠানে অতিথি ছিলেন বিশিষ্ট কলামিষ্ট, সাংবাদিক ও লাল গোলাপ অনুষ্ঠানের উপস্থাপক শফিক রেহমান এবং ডেমক্রেসিওয়াচের চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক তালেয়া রেহমান। ঢাকা ইউনির্ভাসিটিসহ অন্যান্য সরকারী ও বেসরকারী ইউনির্ভাসিটির ২৫ জন ছাত্রছাত্রী ট্রেনিং এ অংশ গ্রহণ করে।
একটিভ সিটিজেনস ইয়ুথ লিডারশীপ ট্রেনিং প্রোগ্রাম কো-অর্ডিনেটর ফাতেমাতুল বতুল বলেন, একটিভ সিটিজেনস ইয়ুথ লিডারশীপ ট্রেনিং বরাবরই একটি আনন্দদায়ক ট্রেনিং যার মধ্য দিয়ে আমরা পারস্পরিক চিন্তা ও বুদ্ধির বিকাশ ঘটাতে পারি। বিশিষ্ট কলামিষ্ট ও সাংবাদিক ও লাল গোলাপ অনুষ্ঠানের উপস্থাপক শফিক রেহমান বলেন, আমাদের সমাজটা যদি একটা নদী হয় তাহলে তরুন প্রজন্ম সেই নদীর স্রোত। তাদেরকে যে দিকে পথ করে দেয়া হবে সেদিকেই তাঁরা প্রবাহিত হবে। সামনের দিকে এগিয়ে চলবে। তিনি সবাইকে সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের জন্য নিজেকে নিয়োজিত রাখার আহŸান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন