বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জনগণের রায় ১৪ দলের পক্ষে নিতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৮, ৮:৪৮ পিএম

জনগণের রায় আওয়ামী লীগ ও ১৪ দলের পক্ষে নিতে হবে বলে মন্তব্য করেছেন ১৪-দলীয় জোটের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, নির্বাচনের নয় মাস বাকি। জনগণের রায় আওয়ামী লীগ ও ১৪ দলের পক্ষে নিতে হবে। বিএনপি নির্বাচন ভণ্ডুল করতে চক্রান্ত করছে। বিএনপির চক্রান্ত প্রতিহত করতে আওয়ামী লীগের জন্য জনগণের শক্তির বিকল্প নেই। তিনি বলেন, জনগণের শক্তি প্রদর্শনের জন্য ১৪ দলের ২০ মার্চের সমাবেশ, গণজমায়েত। বড় সমাবেশ করে দেখাতে হবে।

সোমবার (১৯ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী, বিএনপি-জামায়াতকে কোনোভাবেই ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। তারা ক্ষমতায় এলে এই বাংলাদেশ অন্ধকার হয়ে যাবে। তিনি বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ যেমন ছয় হাঁকিয়ে জয়ের বন্দরে নিয়ে গেছে বাংলাদেশকে, শেখ হাসিনাও আগামী নির্বাচনে শেষ (লাস্ট) ছয় মারবেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, অধ্যাপক জাফর ইকবালের ওপর যে হামলা হয়েছে, সাম্প্রদায়িক শক্তির এ হামলা নতুন নয়। একাত্তরেও তারা এটি করেছে। পঁচাত্তরেও করেছে। তাদের দোসর বিএনপি-জামায়াত অশুভ শক্তিকে সঙ্গে নিয়ে গুপ্তহামলা ও গুপ্তহত্যা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে, এখনো এ অভিযান অব্যাহত রয়েছে। মাঝে হামলাকারীরা একটু চুপ ছিল, এখন আবার সক্রিয় হয়েছে। বাংলাদেশে এই অশুভ শক্তি কখনো মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক শাহে আলম ‍মুরাদ, সহসভাপতি আবু আহমেদ মান্নাফি, যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
গনতন্ত্র ১৯ মার্চ, ২০১৮, ৯:৫৭ পিএম says : 0
জনগন বলছেন, বলুন……..র রায়ও ১৪ দলের পক্ষে নিতে হবে ৷
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন