মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় পার্টির মহাসমাবেশে ময়মনসিংহ থেকে যাচ্ছে ২শ’ বাস

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : আগামী শনিবার (২৪ মার্চ) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সংসদের বিরোধী দল জাতীয় পার্টির মহাসমাবেশে ময়মনসিংহ থেকে যাচ্ছে প্রায় দু’শতাধিক বাস।
এছাড়া গফরগাঁও থেকে ট্রেনে যোগ দেবেন দলটির নেতা-কর্মীরা। সব মিলিয়ে মহাসমাবেশে ময়মনসিংহ থেকে কমপক্ষে ১৫ হাজার নেতা-কর্মী যোগ দেয়ার প্রস্তুতি নিয়েছেন বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের সংসদ সদস্য সালাহউদ্দিন আহমেদ মুক্তি এমপি।
গতকাল সোমবার সকালে নগরীর গুলকিবাড়ি রোডস্থ নিজ বাসায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে স্থানীয় সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।
মতবিনিময় সভায় মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো: ইদ্রিস আলী, কেন্দ্রীয় যুব সংহতির নেতা ওয়াহিদুজ্জামান আরজু প্রমুখ উপস্থিত ছিলেন।
সালাহউদ্দিন আহমেদ মুক্তি এমপি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এ মহাসমাবেশের মাধ্যমে দলের সাংগঠনিক শক্তির কথা জানান দেবে জাতীয় পার্টি। একই সঙ্গে দেশের রাজনীতিতেও জাতীয় পার্টি নিজেদের অবস্থান তুলে ধরবে। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ দলীয় নেতা-কর্মীদের আগামী দিনের দিক নির্দেশনা প্রদান করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন