বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে সমাবেশে মেয়র নাছির

সন্ত্রাস জঙ্গিবাদ মাদকের ছোবলে পারিবারিক বন্ধন ভেঙে যাচ্ছে

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন উল্লেখযোগ্য হারে বিবাহ বিচ্ছেদের আবেদনের সংখ্যা বেড়েছে উল্লেখ করে বলেছেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের ছোবলে পরিবারের বন্ধন ভেঙে যাচ্ছে। এতে সমাজে অস্থিরতা সৃষ্টি হচ্ছে, যা উন্নত সমাজ গড়ার ক্ষেত্রে অন্তরায়। মেয়র গতকাল (সোমবার) নগরীর পোর্ট কানেক্টিং রোডে একটি কমিউনিটি সেন্টারে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন রামপুর ওয়ার্ড কাউন্সিলর এস এম এরশাদ উল্লাহ। এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা নোমান আল আমামুদ, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর এইচ এম সোহেল, বিজিএমইএ-এর প্রথম সহ-সভাপতি মঈনুদ্দিন আহমদ মিন্টু প্রমুখ।
মেয়র নাছির আরও বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের ভয়াবহতা সমাজের অনেক গভীরে বিস্তার লাভ করেছে। তিনি বলেন, ইসলামে সন্ত্রাস জঙ্গিবাদের কোন স্থান নেই। ইসলামকে প্রতিষ্ঠা করতে গিয়ে আল্লাহর নবী কখনো কারো ওপর জবরদস্তি করেননি। তিনি মক্কা বিজয়ের পর অন্য ধর্মাম্বলীদের তাদের ধর্ম প্রচারে সমান সুযোগ দিয়েছেন। সত্যিকারভাবে ইসলামকে অনুধাবন করলে কোন ধর্মপ্রাণ মানুষ জঙ্গি কর্মকান্ডে সম্পৃক্ত হতে পারে না।
৩ কোটি টাকা পরিশোধ
নগরীর বিভিন্ন এলাকায় রাস্তা কাটার ক্ষতিপূরণ বাবদ ৩ কোটি টাকা অগ্রিম পরিশোধ করেছে চট্টগ্রাম ওয়াসা। গতকাল পে-অর্ডারের মাধ্যমে মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে ক্ষতিপূরণের টাকা হস্তান্তর করেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ।
সৌন্দর্যবর্ধন উদ্বোধন আজ
আজ মঙ্গলবার সন্ধ্যায় এয়ারপোর্ট রোডস্থ ড্রাইডক এলাকায় সৌন্দর্যবর্ধন কার্যক্রমের উদ্বোধন করা হবে। মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সৌন্দর্যবর্ধন কার্যক্রমের উদ্বোধন করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন