শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

পুকুর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফুলবাড়ী(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে ৪দিন ধরে নিখোঁজ হওয়া একরামুল হক(২৬) নামে এক ব্যাবসায়ীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।
থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ফুলবাড়ী উপজেলার কাজীহাল ইউনিয়নের পুকুরী তাল পাড়া গ্রামের পাশার উদ্দিন এর ছেলে মুদি ব্যাবসয়ী একরামুল হক (২৬) গত ১৫ই মার্চ বৃহস্পতিবার রাত ৯টার দিকে প্রতিদিনের ন্যায় পানির পাম্প পাহারা দেয়ার উদ্দ্যেশে বাড়ী থেকে বের হয়। এর পর পরের দিন সকালেও সে বাড়ী না ফিরলে তার পরিবারের লোকজন তাকে খুজে না পেয়ে তার স্ত্রী তানিয়া আক্তার ১৭ই মার্চ শনিবার দুপুরে ফুলবাড়ী থানায় একটি সাধারন ডায়রী করেন।
ঘটনার ৪দিন পর গতকাল সোমবার সকালে উপজেলার কাজীহাল ইউনিয়নের পুকুরী মোড়ের কামার পাড়ার পার্শবর্তী এক পুকুরে ভাসমান অবস্থায় এলাকার লোকজন তার লাশ দেখতে পেলে পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারিকভাবে লাশের পরিচয় নিশ্চিত হয়ে থানায় খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করেন।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব বলেন, গলায় বস্তা বাধাঁ অবস্থায় লাশটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শ্বাসরোধ করে পানিতে ডুবিয়ে তাকে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে, রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছেনা। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুুতি চলছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন