বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল ‘হিচকি’ মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বলিউডের ‘হিচকি’, ‘পেরেশান পারিন্দা’, ‘শাদি তেরি বাজায়েঙ্গে হাম ব্যান্ড’ এবং ‘বা বা ব্ল্যাকশিপ’ ফিল্মগুলো মুক্তি পাচ্ছে আগামীকাল। চারটি ফিল্মের মধ্য প্রথমটির যা কিছু বাণিজ্যিক সম্ভাবনা আছে।
যশ রাজ ফিল্মসের ব্যানারে ‘হিচকি’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। কমেডি, ড্রামা ও সোশাল মিশ্র ধারার ফিল্মটি প্রযোজনা করেছেন মনিশ শর্মা। সিদ্ধার্থ পি. মালহোত্রার পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন রানি মুখার্জি, আসিফ বসরা, হর্ষ মায়ার, সুপ্রিয়া পিলগাঁওকর, শিবকুমার সুব্রামানিয়াম এবং নীরাজ কাবি। সঙ্গীত পরিচালনা করেছেন জাসলিন রয়াল।
অগস্ত্য ফিল্মস এবং সোহম রকস্টার এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাবে কমেডি ফিল্ম ‘বা বা ব্ল্যাক শিপ’। প্রযোজনা করেছেন কৃষ্ণ দাতলা এবং আনন্দ স্বরূপ আগারওয়াল। বিশ্বাস পান্ড্য’র পরিচালনায় অভিনয় করেছেন মনিশ পাল, অনুপম খের, মঞ্জরি ফাড়নিস, আন্নু কাপুর, কে কে মেনন, সাহিল বৈদ, কীর্তি শেট্টি, বি. শান্তনু এবং হানিফ পাটনি। সঙ্গীত পরিচালনা করেছেন সুপার্বিয়া, শান এবং গৌরব দাশগুপ্ত।
উপরে উল্লেখিত দুটি ছাড়া আরও দুটি ফিল্ম মুক্তি পাবে কাল। এক একটি হল গুরপ্রীত সোন্ধ পরিচালিত কমেডি চলচ্চিত্র ‘শাদি তেরি বাজায়েঙ্গে হাম ব্যান্ড; এতে অভিনয় করেছেন রাজপাল যাদব, রাহুল বাগগা এবং রোহিত কুমার। অন্য ফিল্মটি হল- ‘পেরেশান পারিন্দা’; দেবেশ প্রতাপ সিংয়ের পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন মীরাজ সিং, সাকশি সিং এবং পঙ্কজ কুমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন