বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তোষজনক অবস্থানে ‘রেইড’

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সাফল্য বিবেচনা করলে ‘রেইড’ হয়তো অজয় দেবগনের প্রথম কয়েকটি ফিল্মের মধ্যে পড়বে না কিন্তু ইলিয়ানা ডি’ক্রুজের সাফল্যের তালিকায় আরেকটি ফিল্ম যোগ হল। ‘বাদশাহো’র পর এটি অজয়-ইলিয়ানা জুটির দ্বিতীয় চলচ্চিত্র। গত শুক্রবার একই সঙ্গে আরও দুটি ফিল্ম মুক্তি পাবার কথা থাকলেও শেষ পর্যন্ত ‘রাজা অ্যাব্রোডিয়া’ ফিল্মটি মুক্তি পেয়েছে।
অ্যাকশন থ্রিলার ‘রেইড’ পরিচালনা করেছেন রাজকুমার গুপ্ত; এতে অভিনয় করেছেন অজয় দেবগন, ইলিয়ানা ডি’ক্রুজ, পুষ্প জোশি এবং সৌরভ শুক্লা। চলচ্চিত্রটি প্রথম দিন আয় করেছে ১০.০৪ কোটি রুপি। শনিবার আর রবিবার যথাক্রমে আয় করেছে ১৩.৮৬ কোটি রুপি এবং ১৭.১১ কোটি রুপি। এতে সপ্তাহান্তে চলচ্চিত্রটি আয় করেছে ৪১.০১ কোটি রুপি। সোমবারের আয় ৬.২৬ কোটি রুপি। চলচ্চিত্রটি সমালোচকদের গড়ের চেয়ে ভাল আনুকূল্য পেয়েছে।
গত শুক্রবারের আরেক ফিল্ম ‘রাজা পরিচালনা করেছেন লখভিন্দর শাবলা। ফিল্মটিতে অভিনয় করেছেন রবিন সোহি, বৈষ্ণবী পটবর্ধন, অভিষেক পাঠানিয়া, অন্ডা হফম্যান, অলঙ্কৃতা রোরা, বৈষ্ণবী ম্যাকডনাল্ড এবং যোগরাজ সিং। সোমবার পর্যন্ত ফিল্মটি আয় করেছে ১.৫ কোটি রুপির কিছু বেশি।
পুরনো ফিল্মের মধ্যে ‘সোনু কে টিটু কি সুইটি’ শত কোটি রুপি ক্লাবের সদস্য হয়েছে। ‘হেইট স্টোরি ফোর’-এর শেষ আয় ১৮.৬১ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন