শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিজয়ী জাতি হিসাবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে চাই-চসিক মেয়র

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমরা বিজয়ী জাতি হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে চাই। মুক্তিযুদ্ধ করে বিজয় অর্জন করেছি। সুতরাং আমরা উন্নয়নের কোনো ক্ষেত্রেই আর পিছিয়ে থাকতে পারি না। তিনি বলেন, আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে দেশটাকে গড়ে তুলি। বিশ্বে কেউ যেন বাংলাদেশকে অবহেলা করতে না পারে। গতকাল (শুক্রবার) নগরীর জামালখানস্থ এক্সক্লুসিভ কনভেনশন হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা আয়োজিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ‘জাগ্রত হোক শিশু-কিশোরদের চেতনায় বঙ্গবন্ধু ও জয় বাংলা’ শীর্ষক শিশু কিশোর চিত্রাংকন সাংস্কৃতিক প্রতিযোগিতা ও শিশু সমাবেশের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শিশু-কিশোরদের শুভেচ্ছা জানিয়ে সিটি মেয়র বলেন, তোমরা নিজদের আগামীর দেশ পরিচালনার যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলো যাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের যে স্বাধীন দেশ দিয়ে গেছেন তাকে আমরা বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত করতে পারি। তিনি বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ। আর ২০৪১ সালের মধ্যে আমরা দক্ষিণ এশিয়ার একটি সুখী ও সমৃদ্ধ, উন্নত দেশ হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।
উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। প্রকৌশলী বিজয় কিষান চৌধুরীর সভাপতিত্বে ও খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত শিশু সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফেরদৌস খান আলমগীর, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, আবুল হাসেম বাবুল, হাজী মোহাম্মদ শাহাবুদ্দীন, প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, মো. আবদুর রহিম, মোহাম্মদ কাইয়ুম, মোহাম্মদ আমির উদ্দীন আহমেদ, মোরশেদ কুতুবী, মো. শফিক, সজল দাশ, রিংকু ভট্টাচার্য্য প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন