বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দৌলতপুরে গরুব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : আটক-৩

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে এনামুল কাজী (৪৫) নামে এক গরুব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার খলিশাকুÐি ইউনিয়নের মৌবাড়িয়া গ্রামে হত্যাকাÐের এ ঘটনা ঘটে। নিহত এনামুল কাজী একই এলাকার সমসের কাজীর ছেলে। এ ঘটনায় প্রতিক্ষের বাড়তে আগুন জ্বালিয়ে সম্পদ ভষ্মিভূত করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পিতা-পুত্রসহ তিনজনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মৌবাড়িয়া গ্রামের মসজিদ ও ঈদগাহর জায়গা ঘেরা নিয়ে নিয়ে স্থানীয় দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার রাতে মৌবাড়িয়া বাজারে আমিরুল ইসলামকে লাঞ্ছিত করে। পরে আমিরুল ইসলাম পক্ষের লোকজন ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষের লোকজনের ওপর হামলায় চালায়। হামলায় এনামুল কাজীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে রাত ২টার দিকে পুলিশের উপস্থিতিতে আমিরুল ইসলামের বাড়িতে আগুন জ্বালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করা হয় বলে আমিরুল ইসলাম পক্ষের লোকজন অভিযোগ করেছেন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং নিহত এনামুল কাজীর লাশ উদ্ধার করে গতকাল শনিবার সকালে মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ফারুক হোসেন (৩০), কালাম (২৫) ও তার বাবা পলান (৫৮) নামে তিনজনকে আটক করা হয়।
হত্যাকাÐের বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন পিপিএম জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন