শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শেক্সপিয়ারের নাটক নিয়ে সিরিজ প্রযোজনা করবেন মারগো রবি

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

‘আই, টনিয়া’ তারকা মারগো রবি শেক্সপিয়ারের কাজ অবলম্বনে নারীকেন্দ্রিক ১০ পর্বের একটি ড্রামা সিরিজ প্রযোজনা করবেন। ২৭ বছর বয়সী হলিউড তারকাটি অস্ট্রেলিয়ান ব্রডকাস্টিং কোম্পানি, হুডলাম এবং এবিসি ইন্টারন্যাশনালের সঙ্গে তার লাকিচ্যাপ এন্টারটেইনমেন্টের মাধ্যমে সিরিজটিতে বিনিয়োগ করবেন। নারী ক্রিয়েটিভ টিম পুরো সিরিজটি নিয়ে কাজ করবেন। শেক্সপিয়ারের সবচেয়ে জনপ্রিয় নাটকগুলোকে সমকালীন পটভূমিতে উপস্থাপন করা হবে। অস্ট্রেলিয়াতে এই বছরের শেষে সিরিজটির শুটিং শুরু হবে।
‘দ্য উল্ফ অফ ওয়াল স্ট্রিট’ চলচ্চিত্রে প্রশংসনীয় অভিনয় করার পর মার্গো রবি একের পর এক ভিন্নধর্মী ভূমিকায় অভিনয় করে চলেছেন। ‘সুইসাইড স্কোয়াড’-এর হার্লি কুইনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রটি ব্যর্থ হলেও তার ভূমিকা বিশেষ প্রশংসা পেয়েছে।
মার্গো’র নিজস্ব প্রডাকশনের ‘আই, টনিয়া’তে তিনি বিতর্কিত মার্কিন ফিগার স্কেটার টনিয়া হার্ডিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন। তিনি এজন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে মনোনয়ন পেয়েছিলেন।
মার্গো টিভি সিরিজটি ছাড়া একটি থ্রিলার চলচ্চিত্র প্রযোজনা করছেন।
লাকিচ্যাপের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে : “নারী চিত্রনাট্যকার আর নির্মাতাদের কাজের মাধ্যমে অস্ট্রেলিয়ার চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পকে তোলার জন্য সহযোগিতা করতে পেরে আমরা রোমাঞ্চিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন