শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘হিচকি’র আয় সন্তোষজনক

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

এটিকে কোনোভাবেই প্রথাগত এন্টারটেইনার বলা যাবে না। তবে ‘হিচকি’ ধারা অনুযায়ী সন্তোষজনক আয় করছে। আর পারফরমেন্সের কথা বলতে গেলে রানি মুখার্জি আর তার সঙ্গে যে ক’জন শিক্ষার্থীর ভূমিকায় অভিনয় করেছে তাদের ফুলমার্কস দেয়া যায়।
গত শুক্রবার আরও কয়েকটি ফিল্ম মুক্তি পাবার কথা ছিল; শেষ পর্যন্ত ‘বা বা ব্ল্যাক শিপ’ ফিল্মটিই মুক্তি পেয়ে সামান্য কিছু দর্শক টেনেছে। যা দর্শক এসেছে তা অনুপম খের আর আন্নু কাপুরের আকর্ষণেরই এসেছে।
সিদ্ধার্থ পি. মালহোত্রা পরিচালিত ‘হিচকি’ কমেডি, ড্রামা ও সোশাল মিশ্র ধারার ফিল্ম। এতে অভিনয় করেছেন রানি মুখার্জি, আসিফ বসরা, হর্ষ মায়ার, সুপ্রিয়া পিলগাঁওকর, শিবকুমার সুব্রামানিয়াম এবং নীরাজ কাবি। ভারতের ৯৬১ পর্দা থেকে ফিল্মটি শুক্রবার আয় করেছে ৩.৩ কোটি রুপি। শনিবারের ৫.৩৫ কোটি রুপি এবং রবিবারের ৬.৭ কোটি রুপি আয়ে সপ্তাহান্তে ফিল্মটির আয় ১৫.৩৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ২.৪ কোটি রুপি। ভারতের বাইরে ৩৪০ পর্দায় ফিল্মটি মুক্তি পেয়েছে।
বিশ্বাস পান্ড্য’র পরিচালিত ‘বা বা ব্ল্যাক শিপ’ কমেডিতে অভিনয় করেছেন মনিশ পাল, অনুপম খের, মঞ্জরি ফাড়নিস, আন্নু কাপুর, কে কে মেনন, সাহিল বৈদ, কীর্তি শেট্টি, বি. শান্তনু এবং হানিফ পাটনি। সোমবার পর্যন্ত ফিল্মটি আয় করেছে ১.৩৫ কোটি রুপি।
‘রেইড’ ফিল্মটির আয় ৮০ কোটি রুপি ছাড়িয়েছে।
ছবিঃ হিচকি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন