বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভালুকায় বিস্ফোরণে দগ্ধ কুয়েট শিক্ষার্থী শাহীন মারা গেছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ১০:৪৫ এএম

য়মনসিংহের ভালুকায় একটি ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ছাত্র শাহীন মিয়া মারা গেছেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক বার্ন ইউনিটের আইসিইউতে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন। ঢামেক ক্যাম্প পুলিশ শাহীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। ময়নাতদন্তের জন্য শাহীনের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বুধবার সকালে ঢামেক বার্ন ইউনিটের প্রধান ডা. সামন্ত লাল সেন জানিয়েছিলেন, দগ্ধ তিনজনের মধ্যে শাহীনের অবস্থা ছিল আশঙ্কাজনক। তার শরীরের ৮৩ শতাংশ পুড়ে গিয়েছিল।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে ভালুকার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকার আরএস টাওয়ার নামের ওই ছয় তলা ভবনের তৃতীয় তলায় ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এতে তাওহীদুল ইসলাম তপু নামে ২৪ বছর বয়সী এক যুবক ঘটনাস্থলেই নিহত হন।

আহত হন বাকি তিনজনও। হতাহত চারজনই খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেষবর্ষের শিক্ষার্থী। একটি টেক্সটাইল মিলে ইন্টার্ন করতে ভালুকায় এসে ১০ মার্চ ওই বাসা এক মাসের জন্য ভাড়া নিয়েছিলেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন