বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণমাধ্যমের সাথে সরকারের ঘনিষ্ঠতা আরো বাড়ানোর জন্য কাজ করব -তথ্য সচিব

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

তথ্য সচিব আ: মালেক বলেছেন “প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে আজ দলের উর্ধে উঠে গেছেন , তিনি এখন শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, সারা বিশ্বের নেতৃস্থানীয় প্রথম তিনজন সৎ সরকার প্রধানের একজন। তিনি যখন ২০০৯ সালে ক্ষমতা গ্রহণ করেন তখন বাংলাদেশের মানুষের পার ক্যাপিটাল ইনকাম ছিল ৪৮০ ডলার বর্তমানে তা ১৭০০ ইউএস ডলারে উন্নীত হয়েছে, বর্তমানে বাংলাদেশ স্বল্পউন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে ধাবিত হয়েছে।
তথ্য সচিব আবদুল মালেক গতকাল সকালে পটুয়াখালী জেলা প্রশাসক দরবার হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ এবং সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। জেলা প্রশাসক ড. মাছুমুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মাইনুল ইসলাম, পৌর মেয়র ডা: মো: সফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান তারিকুজ্জামান মনি, প্রেসক্লাব সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক জাকারিয়া রিদয় প্রমুখ।
তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেনে বুঝেই সংবাদপত্র,রেডিও ,টিভির স্বাধীনতা নিশ্চিত করেছেন। তথ্যের দিগন্তে রেডিও টিভির ইনটারনাল এক্সটারনাল সম্প্রচার অর্থাৎ দেশের অভ্যন্তরে এবং বর্হিবিশ্বে সকল ধরনের গণমাধ্যমের সাথে এ সরকারের ঘনিষ্ঠতা বাড়ানো এবং শক্তিশালী করার জন্য আমি কাজ করে যাব এবং আমাদের সামনের দিনে যে উন্ন্য়ন হয়েছে এ উন্নয়নের যে অগ্রযাত্রা চলছে তা জনগণের কাছে পৌছে দিতে আমরা বদ্ধপরিকর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন