বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কেয়ার নতুন বিজ্ঞাপনচিত্রে আফসানা মিমি ও শহীদুজ্জামান সেলিম

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বেশ চমক দিয়েই গত বছরের মাঝামাঝি ‘কেয়া কসমেটিক্স লি:’ তাদের দুটি প্রিমিয়াম প্রোডাক্ট ‘কেয়া সুপার বিউটি সোপ’ ও ‘কেয়া সুপার লেমন সোপ’-এর অসাধারণ দুটি বিজ্ঞাপনচিত্র নিয়ে এসেছিল যা ব্যাপকভাবে সমাদৃত হয়েছে দর্শকদের মাঝে। বিউটি প্রোডাক্ট টিভিসিগুলোর গতানুগতিক ধারা থেকে বের হয়ে পণ্যের সাথে জীবনের অনুপ্রেরণার অনবদ্য সম্পর্ক তুলে ধরেছিল ‘কেয়া’। ‘নারী শুধুই সৌন্দর্যবিলাসী’ এই ধারা থেকে বের হয়ে এসে ‘কেয়া’ বলেছিল দুটি নতুন গল্প- ‘তুমি সাহসী, তুমি সুন্দর’ ও ‘কারণ তুমি স্পেশাল’। পণ্যের সাথে জীবনের সম্পর্ক খোঁজার এই যাত্রায় এবার আসছে কেয়া লেমন ডিটারজেন্ট পাউডার এর বিজ্ঞাপন যা অচিরেই দেখা যাবে টিভির পদায়। আর কেয়ার এই নতুন টিভিসির জন্য কাজ করলেন জনপ্রিয় অভিনয় শিল্পী শহীদুজ্জামান সেলিম ও আফসানা মিমি। টিভিসি সম্বন্ধে আফসানা মিমি জানালেন ‘ভীষণ ভালো লেগেছে কেয়া লেমন ডিটারজেন্ট পাউডারের টিভিসির কনসেপ্ট, একেবারেই ভিন্ন আবেদনের গল্প, যেখানে একটি সাধারণ পরিবারে বাবা, মা, মেয়ের অসাধারণ সুন্দর সম্পর্কের সঙ্গী ‘কেয়া’। আমরা যে ধরনের চরিত্রে অভিনয় করেছি, তেমনটা এ দেশের বিজ্ঞাপনচিত্রের ইতিহাসে এর আগে হয়েছে বলে মনে পড়ছে না, বলছিলেন শহীদুজ্জামান সেলিম
কৌত‚হলি হয়ে এ বিষয়ে আরো জানতে অপেক্ষা করতে বললেন দুজনেই। নতুন চমকের এই বিজ্ঞাপনটির দুটির ক্রিয়েটিভ সাপোর্ট দিয়েছে আসিফ ইফতেখার। আর বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন দেশের অন্যতম সফল বিজ্ঞাপনচিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।
কেয়া সবকিছুর আগে তার কনজ্যুমার সন্তুটির কথা ভেবে সবচেয়ে ভালোটা তাদের কাছে পৌঁছে দিতে সবসময় সচেষ্ট। আর তারই ধারাবাহিকতায় এবার কেয়া লেমন ডিটারজেন্ট পাউডারেরকে আরো উন্নত মানে এবং নতুন রূপে সবার কাছে পৌঁছে দিতে আমাদের এই প্রচেষ্টা আর এই প্রচেষ্টার পেছনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কেয়া কসমেটিক্স লি: এর বিশাল পরিবার- বললেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন