বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সব মহল এখন আতঙ্কগ্রস্ত গ্রেফতারবাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে -মির্জা ফখরুল

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৪১ পিএম, ২ এপ্রিল, ২০১৬

স্টাফ রিপোর্টার : আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গ্রেফতারবাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল (শনিবার) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে। বর্তমান ভোটারবিহীন সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে সম্পূর্ণ গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করার পর থেকে বিরোধী নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন-নিপীড়ন অব্যাহত রেখেছে।
তিনি বলেন, একদিকে দুর্নীতি-দুঃশাসন অন্যদিকে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভর করে দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা, খুন, জখম চালিয়ে দেশব্যাপী এখন ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গ্রেফতারবাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে। বিরোধীদলীয় নেতাকর্মীদের রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়েরের হিড়িকে দেশবাসী সর্বদা আতঙ্কগ্রস্ত।
তিনি আরো বলেন, শুক্রবার জাসাস ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডা: আরিফুর রহমান মোল্লাকে আগের একটি মিথ্যা মামলায় গ্রেফতার বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক চলমান হিংসাশ্রয়ী রাজনীতির আরো একটি উদাহরণ। আমি ডা: আরিফুর রহমান মোল্লাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন