শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জা ফখরুলের শারীরিক অবস্থার উন্নতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১১:১৬ এএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ইউনাইটেড হাসপাতালের লিভার বিশেষজ্ঞ ডা. ফাওয়াজ শুভ।

মঙ্গলবার (০৩ এপ্রিল) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, মির্জা ফখরুলের এনজিওগ্রাম করানো হয়েছে। রিপোর্ট ভালো। এখন তিনি বিশ্রামে আছেন। বুধবার (০৪ এপ্রিল) হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হবে।

এর আগে সোমবার (০২ এপ্রিল) সকাল ১০টায় বুকে ব্যথা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান মির্জা ফখরুল। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় তেমন কোনো অসামঞ্জস্যতা ধরা পড়েনি।

তবে দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকরা মির্জা ফখরুলকে বিশ্রামে থাকতে বললেও দলীয় অনেক নেতাকর্মী সেখানে ভিড় করছেন। তাদের মধ্যে কয়েকজন সিনিয়র নেতা মির্জা ফখরুলের রুমে গিয়ে দেখাও করেন। তবে কাদের সিদ্দিকীর সঙ্গে কুশল বিনিময়ের পরপরই তিনি আবারও পুনরায় বুকে ব্যথা অনুভব করায় পরবর্তীতে আর কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানকে ভেতরে প্রবেশে বাধা দেওয়ায় তিনি অনেকটা মনক্ষুণ্ন হয়ে ফিরে যান। আবার অনেক নেতাকর্মীকে হাসপাতালের নিচ তলা থেকে ওপরে উঠতেও নিষেধ করতে দেখা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
গনতন্ত্র ৩ এপ্রিল, ২০১৮, ১:০০ পিএম says : 0
জনগন বলছেন, “ আপনার সুস্হতা ও দীর্ঘায়ু কামনা করছি ৷ “
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন