ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

অচিরেই আইপিএলকে ছাড়িয়ে যাবে পিএসএল -আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ২:২৩ পিএম

কাশ্মীর ইস্যুতে মুসলমানদের পক্ষ নিয়ে চাছাছোলা মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছেন শহীদ আফ্রিদি। সেই রেশ এখনও থামেনি। এবার সেই বিতর্ক আরও উসকে দিলেন তিনি। বললেন, অচিরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) ছাড়িয়ে যাবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)।

সদ্যই শেষ হয়েছে পিএসএলের তৃতীয় সংস্করণ। আর আগামীকাল শনিবার থেকে মাঠে গড়াচ্ছে আইপিএলের ১১তম আসর। ঠিক এর আগমুহূর্তে ভারতীয়দের একরকম হুমকি দিলেন আফ্রিদি।

বুমবুমখ্যাত এ তারকা বলেন, পিএসএলের জনপ্রিয়তা বিশ্বব্যাপী। ক্রিকেটবিশ্বের বিগ হিটাররা এ টুর্নামেন্টে খেলে, তারা খুশি ও সন্তুষ্ট। আমিও ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টটি উপভোগ করছি। একদিন আইপিএলকে পেছনে ফেলে দেবে পিএসএল। সেদিন বেশি দূরে নেই।

এমনকি আইপিএলে আমন্ত্রণ পেলেও ভারতের মাটিতে খেলতে আসবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক, যদি তারা আমাকে ডাকেও, তবু আইপিএল খেলতে যাব না। আমার এর দরকার নেই। সেটির প্রতি আমি আগ্রহী নই, কখনও ছিলাম না।

এর আগে এক টুইটবার্তায় আফ্রিদি লেখেন- ভারত অধিকৃত কাশ্মীরে একনাগাড়ে উদ্বেগজনক ও অস্বস্তিকর পরিস্থিতি বিরাজ করছে। দৃঢ়চিত্তে স্বাধীনতা চেয়ে বারবার পিস্তলের নলের সামনে দাঁড়াতে হচ্ছে নিরীহ, নিরপরাধ মুসলমানদের। জাতিসংঘের মতো আন্তর্জাতিক সংগঠনগুলো এখন কোথায়, ভেবে অবাক হচ্ছি। এমন রক্ত-রক্ত খেলা বন্ধ করতে কেন সচেষ্ট নয় সংগঠনগুলো?

পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডারের টুইটের কড়া সমালোচনা করেন ভারতীয় ক্রিকেটাররা। তাকে একে ধুয়ে দেন গৌতম গম্ভীর, বিরাট কোহলি, কপিল দেবের মতো তারকারা। সবাই তার বক্তব্যকে জাতিবিদ্বেষী বলে মন্তব্য করেন। সেই বিতর্কে যেন এবার ঘিই ঢাললেন এ লেগি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Himel ৬ এপ্রিল, ২০১৮, ১১:১৮ পিএম says : 0
Ami o mone kori ipl ke ekdin psl chariye jabe
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন