মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘আমরা খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করতে চাই’

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ৬:২৩ পিএম | আপডেট : ৬:২৫ পিএম, ৬ এপ্রিল, ২০১৮

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, সরকার এখন হতাশ । কারণ তারা ভেবেছিল গণতন্ত্রের জননী খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার সাথে সাথে সারাদেশে বিএনপি নেতা কর্মী ও সমর্থকরা রাজপথে নেমে আসবে এবং ওই সুযোগে সাদা পোশাকের অস্ত্রধারীরা জালাও পোড়াও ভাংচুর করে তার দায় বিএনপির ওপর চাপিয়ে দেবে । সরকারের সেই কুট চাল এবং বিএনপিকে ঘিরে সৃষ্ট ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে । তিনি বলেন, ‌'সরকারের কাছে আমরা খালেদা জিয়ার মুক্তি চাইনা বরং শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাঁকে মুক্তি দিতে সরকারকে সরকারকে বাধ্য করতে চাই।’ জনাব টুকু শুক্রবার বগুড়ায় বিএনপির এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে উপরোক্ত কথা বলেন ।
তিনি বলেন , সরকার শত চেষ্টা করেও বিএনপি ভাংতে সফল হয়নি । বিএনপির ঐক্য আরো জোরদার হয়েছে , এই মুহূর্তে বিএনপির মধ্যে ইস্পাত কঠিন ঐক্য দেখে সরকার ভড়কে গেছে । তিনি বলেন, কিছু ভুঁইফোড় অনলাইন নিউজ পোর্টালে বিএনপির সিনিয়র নেতাদের সম্পর্কে আজগুবি মনগড়া বানোয়াট তথ্য প্রচার করছে । তাদের উদ্দেশ্য বিএনপির নেতা কর্মী সমর্থকদের মধ্যে বিভেদ সৃষ্টি করা , কাজেই ওই সব অনলাইনের গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি সবাইকে সজাগ থাকতে হবে।’
বগুড়ার হোটেল নাজ অনুষ্ঠিত এই প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন , বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম । জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মীর শাহে আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত এই প্রতিনিধি সভায় জাতীয় কমিটি ও বগুড়া জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য , সাবেক সংসদ সদস্যবৃন্দ , নির্বাচিত উপজেলা ও পৌর চেয়ারম্যানগণ এবং অঙ্গদল সমূহের সভাপতি সাধারণ সম্পাদক , সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা কমিটির পক্ষে ৫ জন করে এই সভায় উপস্থিত ছিলেন ।
তবে সভায় যোগ দেওয়ার জন্য হোটেলের বাইরে বিপুল সংখ্যক নেতা কর্মী অপেক্ষা করেন কিন্তু কেন্দ্রের নির্দেশনা ও সভার শৃঙ্খলার স্বার্থে তাদেরকে সভায় যোগ দিতে দেওয়া হয়নি বলে জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম দুঃখ প্রকাশ করেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন