শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আবারো ৫জানুয়ারি মার্কা ভোটারবিহীন নির্বাচন করতে রাষ্ট্রযন্ত্রগুলো সরকার অন্যায়ভাবে ব্যবহার করছে -মীর মোহাম্মদ নাসির উদ্দীন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ৮:০১ পিএম

বিএনপির ভাইস-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাসির উদ্দীন বলেছেন, বাংলাদেশের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করে একটি দেশপ্রেমিক সরকার গঠন করুক আওয়ামী লীগ ও তাদের প্রভুরা তা চায় না। তাই জনগণের অংশগ্রহণ ছাড়া আবারো ‘৫জানুয়ারি’ মার্কা ভোটারবিহীন নির্বাচন করতে সরকার রাষ্ট্রযন্ত্রগুলো অন্যায়ভাবে ব্যবহার করছে।
শনিবার (৭ এপ্রিল) বেলা ৩টায় কক্সবাজার জেলা বিএনপি উদ্যোগে আয়োজিত জেলা কার্যালয় চত্বরে অনুষ্ঠিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
দুদক’কে হাসিনার সরকারের ক্রীড়নক উল্লেখ করে মীর নাসির আরো বলেন, দুদুকের মাধ্যমে ভুয়া নথিপত্র সৃজন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়া হয়েছে। তাঁকে কারাগারে বিনা চিকিৎসায় অমানুষিক নির্যাতন করা হচ্ছে। বেগম জিয়ার প্রাপ্ত সুযোগ-সুবিধাতো দূরের কথা আইনি সহায়তাও পাচ্ছেন না। উপরন্তু, নানামুখী মানসিক নির্যাতন চালানো হচ্ছে। এই অবস্থায় ঐক্যবদ্ধভাবে তীব্র আন্দোলন ছাড়া বিএনপি নেতাকর্মীদের সামনে অন্যকোনে পথ খোলা নেই বলে তিনি মন্তব্য করেন।
জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, সহ-সাংগঠনিক এম. মোকতার আহামদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম) মাহবুবের রহমান শামীম। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল এবং সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপিসাধারণ সম্পাদক রাশেদ মো. আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহামদ উজ্জল, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান প্রমুখ।
সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন সদর উপজেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ওসমান রহমান।
কর্মী সমাবেশকে ঘিরে বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী বিভিন্ন উপজেলা এবং কক্সবাজার শহর ও শহরতলীসহ বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন। এতে সমাবেশস্থল ভরে গিয়ে নেতাকর্মীরা সড়কসহ আশেপাশের বিভিন্ন স্থানে অবস্থান করে অতিথিদের বক্তব্য শুনতে দেখাযায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন