ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

নাটকীয় ম্যাচে শুরু আইপিএল

মুস্তাফিজের দলের হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বর্তমার আর সাবেক চ্যাম্পিয়ন দুই দলের মধ্যেকার টান টান উত্তেজনা ও চরম নাটকীয় ম্যাচ দিয়ে শুরু হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১ তম আসর। উদ্বোধনী ম্যাচে শেষ ওভারের থ্রিলারে মুস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সকে মাত্র ১ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস।
মুস্তাফিজের করা শেষ ওভারে ধোনির দলের প্রয়োজন ছিল ৭ রান। প্রথম তিন বলে কোন রান না দিয়ে মুম্বাইয়ের জয়ের আশা জাগিয়েছিলেন কাটার মাস্তার। কিন্তু চতুর্থ বলে ফাইন লেগ দিয়ে ছক্কা হাঁকিয়ে ম্যাচ অনুকূলে নিয়ে নেন কেদার যাদব। শেষ দুই বলে প্রয়োজনীয় ১ রানের হিসাবটা কাভার দিয়ে বল বাউন্ডারিছাড়া করে মিলিয়ে নেন আহত অবস্থায় ব্যাটে নামা কেদার। ১৩তম ওভারে হ্যামস্ট্রিং চোট নিয়ে উঠে গিয়েছিলেন কেদার।
১৭ ওভার পর্যন্তও ম্যাচ ছিল মুম্বইয়ের পকেটে। এসময় চেন্নাইয়ের স্কোর ৮ উইকেটে ১১৯ রান। কিন্তু ম্যাকক্লেগান ও জাসপ্রিত বুমরাহ’র করা টানা দুই ওভারে ৫ ছক্কায় ৪০ রান তুলে চেন্নাইকে জয়ের পথ দেখান ডোয়াইন ব্রাভো। ১৯তম ওভারে বুমরাহ’র করা শেষ বলে আউট হন ব্রাভো। এর আগে খেলে যান ৩০ বলে ৭ ছক্কা ও ৩ চারে ৬৮ রানের ম্যাচজয়ী ইনিংস। সব মিলে ৩.৫ ওভারে ৩৯ রানের খরচায় ১ উইকেট নেন মুস্তাফিজ। ৩টি করে উইকেট নেন পান্ডিয়া ও মার্কান্ডে।
এর আগে টস জিতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৫ রান করে মুম্বাই। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান (২৯ বলে) করেন সুরিয়া কুমার যাদব। এছাড়া দুটি চল্লিশোর্ধো ইনিংস আসে ইশান কিশান (২৯ বলে ৪০) ও ক্রুনাল পান্ডিয়ার (২২ বলে ৪১*) ব্যাট থেকে। ২৯ রানে ২ উইকেট নেন শেন ওয়াটসন, একটি করে নেন দিপক চাহার ও ইমরান তাহির।
এরও আগে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান মাতান বরুন ধাওয়ান, প্রভু দেভা, তামান্না ভাটিয়া, জ্যাকুলিন ফার্নান্দেজ, মিকা সিং ও ঋত্বিক রোশানের মত বলিউড তারকারা। ১১তম এই আসরে প্রতিটা স্বাগতিক দলের প্রথম ম্যাচে আয়োজিত হবে উদ্বোধনী অনুষ্ঠান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন