শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৪

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের কবিরহাট-বসুরহাট সড়কে সিএনজি অটোরিকশা ও হ্যান্ড ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে মাঈন উদ্দিন (২৮) নামের এক সিএনজি চালক নিহত হয়েছে। ঘটনায় সিএনজিতে থাকা আরো ৪ যাত্রী আহত হয়েছেন। আজ (সোমবার) সকাল ৯টার দিকে মিতালী ব্রিকফিল্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. মাঈন উদ্দিন কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রামের আলম মিয়ার ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কবিরহাট বাজার থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা বসুরহাট বাজারের দিকে যাচ্ছিল। পথে কবিরহাট-বসুরহাট সড়কের মিতালী ব্রিকফিল্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি হ্যান্ডট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিকশাটি ধুমড়েমুচড়ে গিয়ে সিএনজি চালক মাঈন উদ্দিন ও সিএনজিতে থাকা আরো ৪ যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাঈন উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপর আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সেলিম সড়ক দুর্ঘটনায় মাঈন উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। কোম্পানীগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন