বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাড়ি ফেরা হলো না মেধাবী ছাত্র রাকিবের

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে বিদেশ ফেরত চাচাকে নিয়েকে বাড়ি ফেরা হলো না মেধাবী ছাত্র রাকিবের। গত বৃহস্পতিবার গভীর রাতে নবগ্রাম-মুন্সিরহাট সড়কের মালেক ব্রিকস্ ফিল্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সে মারা যায়। রাকিব উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের বাবুল মিয়ার পুত্র ও মুন্সিরহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ফলপ্রার্থী।
গতকাল নিহতের পরিবার সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে দুবাই ফেরত চাচা জামাল উদ্দিনকে বিমানবন্দর থেকে আনতে একটি মাইক্রোবাস নিয়ে ঢাকায় যায় মোঃ রাকিব। চাচাকে নিয়ে ফেরার পথে বৃহস্পতিবার রাতে উপজেলার নবগ্রাম-মুন্সিরহাট সড়কের মালেক ব্রিকস ফিল্ডের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি পাশের একটি ফিশারীতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রাকিব মারা যায়। এ সময় মাইক্রোবাসে থাকা প্রবাসী জামাল উদ্দিন, চালক আলাউদ্দীন ও এক শিশু গুরুতর আহত হয়। আহতদের অবস্থাও আশংঙ্কাজনক। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে। তবে স্বজনদের দাবি, প্রবাসীর সাথে থাকা স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা।
ওই সড়কে চলাচলকারী সাধারণ মানুষ জানায়, জমি থেকে মাটি কেটে রাস্তায় যাতায়াতকারী ট্রাক থেকে মাটি পড়ে সামান্য বৃষ্টিতেই রাস্তা মারাত্মক পিচ্ছিল হয়ে যায়। ফলে সামান্য বৃষ্টিতে রাস্ত চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট প্রয়োজনীয় ব্যবস্থার দাবী জানান চালকসহ স্থানীয়রা জানান, শিগগিরই প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে আরও দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। রাকিবের মৃত্যুতে তার পিতা-মাতা, আত্বীয়-স্বজন, শিক্ষক-সহপাঠীসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন