শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জনগণ আপনার মন্ত্রিসভাকে বরখাস্ত করে দেবে -কাদের সিদ্দিকী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আমার ছাত্ররা দাবি করলো কোটা সংস্কারের। আর আপনি সংসদে বললেন এরকম বার বার আন্দোলন হবে তাই কোটা না থাকলেই চলে। ছাত্ররা চাইলো সংস্কার আপনি করলেন বাতিল। আপনি কেন, এই কোটা বাতিল করার ক্ষমতা কারো নেই। তিনি আরো বলেন, আপনি কোটা বাতিল করতে পারবেন না, এই ক্ষমতা আপনার নেই। সংসদে উপস্থাপন করেছেন কিন্তু এর জন্য কোন আইন পাস হয়নি। শুধু সংসদে বললেই হয় না তার জন্য আইন লাগে।
গতকাল শুক্রবার বিকেলে কৃষক শ্রমিক জনতালীগ নাগরপুর শাখার উদ্যোগে নাগরপুর সরকারি কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি সরকারকে হুশিয়ারি দিয়ে বলেন, যে মন্ত্রী আমার সন্তানদের রাজাকারের বাচ্চা বলে মন্তব্য করেছে, আমি মনে করি এটি বাঙ্গালী জাতিকে বলেছে, স্বাধীনতাকে বলেছে। যদি আগামী এক মাসের মধ্যে আপনি এই মন্ত্রীকে মন্ত্রীসভা থেকে বরখাস্ত না করেন, তাহলে এ দেশের জনগন আপনার মন্ত্রীসভাকে বরখাস্ত করে দিবে।
নাগরপুর উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি মো. বাবুল দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতিক, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, জেলা কমিটির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন