ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

মাঠেই ক্ষোভ মেটালেন গেইল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৮, ৯:৫৪ পিএম

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ের বড় তারকা ক্রিস গেইল- এই বাক্যের সঙ্গে দ্বিমত পোষণ করার মত ক্রিকেট ভক্ত খুঁজে পাওয়া ভার। টি-২০ ক্রিকেটে একমাত্র খেলোয়াড় হিসেবে ১০ হাজার রান ও ২০ সেঞ্চুরির ছোট্ট এই পরিসংখ্যানই তার জাত চেনাতে যথেষ্ট। সেই গেইল-ই কিনা এবারের আইপিএলে বিক্রি হলেন সবার শেষে, তাও আবার নামমাত্র মূল্যে। নিলামে তার ভিত্তিমূল্যই ছিল ২ কোটি রুপি। অন্য কোন দলের আগ্রহ না থাকাই সেই দামেই তাকে পেয়ে যায় কিংস ইলেভেন পাঞ্জাব।
দল পেলেও আইপিএলের শুরুতে একাদশে থেকেছেন ব্রাত। প্রথম ম্যাচে তার দল জয় পেলেও পরের ম্যাচে বেঙ্গালুরুর কাছে হারের পর গেইলের শরণাপন্ন হয় পাঞ্জাব। ফল? প্রথম ম্যাচেই সব ক্ষোভ মেটালেন একেকটা ছক্কা-চারের মাধ্যমে। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৩৩ বলে খেললেন ৭টি চার ও ৪ ছক্কায় ৬৩ রানের ইনিংস। আরো বড় ইনিংসের আভাসই মিলছিল তার ব্যাটিং ধরণে। কিন্তু শেন ওয়াটসনের স্লো ডেলিভারি অলস ভঙ্গিতে পুল করতে গিয়ে শর্ট ফাইন লেগে ইমরান তাহিরের হাতে ধরা পড়েন ক্যারিবীয় ব্যাটিং দানব।
৯ বলে তার নামের পাশে ছিল মাত্র ৬ রান। সেখান থেকে ২২ বলে করেন ক্যারিয়ারের ৬৮তম ফিফটি। ১২তম ওভারের তৃতীয় বলে আউট হওয়ার আগে দলকে রেখে যান ১২৭ রানের বড় স্কোরের পথে। তার আগে দলীয় অষ্টম ওভারের শেষ বলে ২২ বলে ৩৭ রান করা লোকেশ রাহুলের আউটের মাধ্যমে ভাঙে ৯৬ রানের ওপেনিং জুটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন