ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে কবর খুঁড়ে কঙ্কাল চুরির ঘটনায় মামলা নেয়নি পুলিশ!

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নে কবর খুঁড়ে কঙ্কাল চুরির ঘটনায় এক মাস আগে থানায় অভিযোগ দায়ের হলেও এখনো মামলা নথিভুক্ত করেনি পুলিশ। এমন দাবি করেন অভিযোগকারী স্থানীয় বাসিন্দা মো: আবুল হাসাদ বাচ্চু। এনিয়ে ভুক্তভোগী ও এলাকাবাসীর মাঝে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
বাচ্চু জানান, গত ৫ মার্চ রাতে আমার মায়ের কবর খুঁড়ে কঙ্কাল চুরি করে স্থানীয় রাসেল, হযরত আলী ও আখির মিয়াসহ অজ্ঞাত ব্যক্তিরা। পরে খোঁজ নিয়ে জানতে পারি এলাকার আরো ১০ থেকে ১৫টি কবর খুঁড়ে তাদের স্বজনদের কঙ্কালও চুরি করা হয়েছে। স্থানীয় গজারিয়াপাড়া গ্রামের বাসিন্দা মো: নয়ন মিয়া জানান, এ ঘটনায় জড়িতরা কঙ্কাল বিক্রি টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ সৃষ্টি হলে ঘটনাটি এলাকায় প্রকাশ হয়।
মো: আবুল হাসাদ বাচ্চু আরো জানান, এক মাস আগে থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ মামলা নথিভুক্ত করেনি। জানতে চাইলে ওসি সাব বলেছেন, এ ঘটনার কোন প্রমান নেই। মামলা রের্কড করার সুযোগ নেই। ভুক্তভোগী প্রশ্ন রেখে বলেন, তাহলে কি আমি আমার মায়ের কঙ্কাল চুরির বিচার পাব না ? এবিষয়ে গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মেদ বলেন, অভিযোগের প্রমান না থাকায় মামলা রের্কড করার সুযোগ নেই। তবে ভুক্তভোগীরা চাইলে কোর্টে মামলা দায়ের করতে পারে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন